Monday , May 20 2024
Breaking News
Home / Countrywide / আগামী ৭ তারিখ বউ নিয়ে ঘুরে বেড়াবি, কেউ কেন্দ্রে আসবি না: ছাত্রলীগ নেতা
Chhatra League

আগামী ৭ তারিখ বউ নিয়ে ঘুরে বেড়াবি, কেউ কেন্দ্রে আসবি না: ছাত্রলীগ নেতা

দেশজুড়ে চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনকে (Union council electio) কেন্দ্র করে সরকারদলীয় বিভিন্ন নেতাকর্মীদের বিরুদ্ধে উঠে আসছে নানা অনিয়মের অভিযোগ। আর সেই ধারাবাহিকতায় এবার আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে অনিয়মের অভিযোগ উঠেছে ছাত্রলীগ (Chhatra League) নেতা নাঈম ইসলাম দূর্জয়ের (Naeem Islam) বিরুদ্ধে। এ ঘটনায় গোটা এলাকাজুড়ে বইছে নানা আলোচনা-সমালোচনা।

জানা গেছে, নওগাঁর (Naogaon) পত্নীতলা উপজেলার চার ইউনিয়নে পাঁচ কেন্দ্রে ভোট স্থগিত রাখা কেন্দ্রগুলোতে পুনরায় নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ৭ ফেব্রুয়ারি। ঘোষনগর ইউনিয়নের ঘোষনগর মোল্লাপাড়ার নুর ইসলামের ছেলে ছাত্রলীগ নেতা নাঈম ইসলাম দুর্জয় সাধারণ ভোটার ও স্বতন্ত্র প্রার্থীদের হুমকি দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে (Social media) একটি পোস্ট দিয়েছেন।

মোঃ নাঈম ইসলাম দুর্জয় তার ব্যক্তিগত ফেসবুকে (Facebook) লিখেছেন, আগামী ৭ তারিখ শুধু নৌকা মার্কার ভোট হবে। নৌকা ছাড়া ঘোড়া মার্কার বা স্বতন্ত্র প্রার্থী যদি কোনো বাপের বেটা থাকে তাহলে কেন্দ্রে এসে দেখো। হ্যাঁ, আবার বলছি শুধু নৌকা মার্কারই ভোট হবে। নৌকায় ভোট দেব, নৌকায় ভোট না দিলে কেউ কেন্দ্রে আসবি না, স্ত্রীকে নিয়ে রিসোর্টে ঘুরে বেড়াবি। আর বাপের বেটা হলে কেন্দ্রে আইসা দেখিস।। তার পোস্ট দেখে এলাকার ভোটারদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা নাঈম ইসলাম দুর্জয়ের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, হ্যাঁ, পোস্ট করেছি। আপনি কি করবেন যান করেন। যারা নৌকার বিপক্ষে তারা দেশদ্রোহী (Traitor)। যারা নৌকার বিপক্ষে ভোট দেবেন তাদের কেন্দ্রে আসার দরকার নেই। সেজন্য আগামী ৭ তারিখেই ভোটগ্রহণ করা হবে। তাদের কাছে রাষ্ট্রদ্রোহিতার কোনো প্রমাণ আছে কি না বা আদালত তাদের বিশ্বাসঘাতক হিসেবে চিহ্নিত করেছে কিনা জানতে চাইলে তিনি বলেন আপনি এসব বিষয়ে মাথা না ঘামিয়ে চুপ থাকেন বলেই ফোন কেটে দেয়।

এদিকে এ ব্যাপারে পত্নীতলা উপজেলা নির্বাচন অফিসার মোঃ জাহিদুর রহমানের (Md. Zahidur Rahman) সঙ্গে আলাপ হলে তিনিস সংবাদ মাধ্যমকে জানান, এ ব্যাপারে তিনি এখনও কিছুই জানেন না। তবে আশ্বাস দিয়ে বলেন, কেউ যদি এমনটা করে থাকে, তাহলে তার বিরুদ্ধে অবশ্যই আইগত ব্যবস্থা নেয়া হবে।

About

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *