Sunday , July 21 2024
Breaking News
Home / Countrywide / নির্বাচন অনুষ্ঠিত হওয়ার ১৬ দিন আগেই চেয়ারম্যান হিসেবে নির্বাচিত আ.লীগ প্রার্থী

নির্বাচন অনুষ্ঠিত হওয়ার ১৬ দিন আগেই চেয়ারম্যান হিসেবে নির্বাচিত আ.লীগ প্রার্থী

বরগুনা জেলার পাথরঘাটায় নির্বাচন অনুষ্ঠিত হতে বাকি এখনও ১৬ দিন তার আগেই চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট আবদুর রহমান জুয়েল যিনি আওয়ামী লীগ থেকে মনোনীত প্রার্থী। জানা গিয়েছে যে,
ঐ ইউনিয়নের একমাত্র প্রতিদ্বন্ধী প্রার্থী ছিলেন সোহাগ বাদশাহ যিনি ইসলামি আন্দোলন এর থেকে মনোনীত হয়েছিলেন। কিন্তু তিনি ঋণ খেলাপির অভিযোগে অভিযুক্ত হওয়ার কারনে তার মনোনয়নপত্র বাতিল হয়ে যায়, ফলে আবদুর রহমান জুয়েল নির্বাচিত ঘোষনা করা হয়।

শুক্রবার পাথরঘাটা উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ও ইউনিয়ন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা জয়ন্ত কুমার অপু তাকে লিখিতভাবে নির্বাচিত ঘোষণা করেন।

তৃতীয় ধাপের নির্বাচনে বরগুনার পাথরঘাটা উপজেলার চরদুয়ানী ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট আবদুর রহমান জুয়েল ও ইসলামি আ’ন্দো/লনের সোহাগ বাদশাহ মনোনয়নপত্র দাখিল করেন।

আইউব আলী হাওলাদার যিনি পাথরঘাটার উপজেলা নির্বাচন কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি জানিয়েছেন, প্রতিদ্বন্দ্বী হিসেবে তার অন্য কোনো প্রার্থী নেই, ফলে অ্যাডভোকেট আবদুর রহমান জুয়েলই ইউনিয়ন পরিষদের একমাত্র চেয়্যারম্যান পদপ্রার্থী। জানা গেছে নির্ধারিত সময়ের মাঝে আপিল করা এবং তার অভিযুক্ত বিষয়ে প্রয়োজনীয় কাগজপত্র জমা দিতে না পারায় তার মনোনয়নপত্র বাতিল করে দেওয়া হয়। যার কারনে তাকেই নির্বাচিত ঘোষণা করা হয়েছে। তবে এই ঘটনার পর সেখানে আলোচনার সৃষ্টি হয়।

About

Check Also

ধোঁয়া আর বারুদের গন্ধে উত্তপ্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জ্যাব) কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করতে টিয়ারশেল-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করেছে পুলিশ। শিক্ষার্থীরাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *