Sunday , July 21 2024
Breaking News
Home / Entertainment / ১২ ঘণ্টা জেরা শাহরুখের ড্রাইভারকে, আরিয়ানকে নিয়ে জানালেন বেশ কিছু কথা

১২ ঘণ্টা জেরা শাহরুখের ড্রাইভারকে, আরিয়ানকে নিয়ে জানালেন বেশ কিছু কথা

হঠাৎ করেই শাহরুখ খানের পুত্রকে ঘিরে চলছে ব্যপক আলোচনা-সমালোচনা। এমনকি বলিউড পাড়ায় তাকে নিয়ে অনেকেই অনেক ধরনের কথা বার্তা বলছেন। ২ অক্টোবর রাতে মুম্বাই প্রমোদতরী থেকে গ্রেফতার হয়েছেন আরিয়ান খান সহ বেশ কয়েকজন। মা/দ/ক কান্ডে তাদের গ্রে/ফ/তা/র করা হয়েছে। এদিকে এই মা/দ/ক কান্ডকে ঘিরে তদন্তে নেমেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এবং শাহরুখের ড্রাইভারকে ১২ ঘণ্টা জেরা করা হয়েছে আরিয়ান প্রসঙ্গে। এবং তিনি দিয়েছেন বেশ কিছু তথ্য।

গেল ২ অক্টোবর রাতে মুম্বাই উপকূলে একটি প্রমোদতরী থেকে বলিউডের বাদশা খ্যাত শাহরুখ খানের ছেলে আরিয়ান খানসহ আটজনকে আ/ট/ক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। পরে তাদের জিজ্ঞাসাবাদ শেষে আরিয়ানসহ চারজনকে গ্রে/প্তা/র করা হয়। আরিয়ান খানের মা/দ/ক মামলায় আরও এক নতুন তথ্য উঠে এসেছে। এনসিবির জিজ্ঞাসাবাদে শাহরুখ খানের ড্রাইভার স্বীকার করেছেন, ওইদিন আরিয়ান খান ও আরবাজ মার্চেন্টকে ক্রুজ টার্মিনালে নামিয়ে দিয়ে এসেছিলেন তিনি। শনিবার শাহরুখের ড্রাইভারকে প্রায় ১২ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেন এনসিবি কর্মকর্তারা। তার জবানবন্দি রেকর্ডও করা হয়েছে। জানা গেছে, আদা/ল/তে শাহরুখের ড্রাইভারের বক্তব্য পেশ করবে এনসিবি। এমনকি তার জামিনের আবেদনের বি/রো/ধি/তা করা হবে। তদন্তে আরও জানা গেছে, আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট, প্রতীক গাওয়ার সঙ্গে আরও একজন সে দিন মান্নত থেকে একই সঙ্গে গাড়িতে করে বেরিয়েছিল। এমনকি ক্রুজ পার্টির কিছুদিন আগে তাদের মধ্যে ড্রাগস নিয়ে কথাও হয়েছিল, আর সেই বিষয়ে এনসিবির কাছে প্রমাণ আছে বলেও জানা গেছে।

আরিয়ান খানের মা/দ/ক মামলায় উঠে আসছে নতুন নতুন অনেক তথ্য। ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) কর্মকর্তারা বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছেন। শনিবার (৯ অক্টোবর) রাতেও এনসিবি কয়েকটি জায়গায় তল্লাশি চালিয়েছে। এই অভিযানে এনসিবি’র বেশ কয়েকজন শীর্ষ কর্মকর্তাও ছিলেন। এদিকে গ্রে/ফ/তা/র আরিয়ান খান গত ৮ অক্টোবর থেকে মুম্বাইয়ের আর্থার জেলে রয়েছেন।

About

Check Also

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেছেন জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। জানা গেছে তিনি স্তন ক্যান্সারে ভুগছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *