Sunday , July 21 2024
Breaking News
Home / Countrywide / গেঞ্জি পরে অনুষ্ঠানে যোগ দেওয়ার ব্যাখ্যা দিলেন তথ্যপ্রতিমন্ত্রী মুরাদ হাসান

গেঞ্জি পরে অনুষ্ঠানে যোগ দেওয়ার ব্যাখ্যা দিলেন তথ্যপ্রতিমন্ত্রী মুরাদ হাসান

ডা. মুরাদ হাসান যিনি বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন, সাম্প্রতিক সময়ে তার বক্তব্যের কারনে আলোচনায় উঠে এসেছেন। এই সাংস্কৃতিকমনা প্রতিমন্ত্রীর বিভিন্ন বিষয় মিডিয়ায় নতুন করে উঠে আসছে। এবার তিনি গেন্জি পরে অনুষ্ঠানে যোগ দেওয়ার কারনে ফের আলোচনায় এসেছেন। গত পরশু অর্থাৎ সোমবার সন্ধ্যায় তিনি ‘স্বপ্নের রাজকুমার’ সিনেমার মহরত অনুষ্ঠানে আমন্ত্রিত হন এবং সেই অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তৃতায় তার পোশাকের ব্যাখ্যাও দেন।

এ প্রসঙ্গে তথ্যপ্রতিমন্ত্রী মুরাদ হাসান বলেন, ‘এই যে আজকে তো মুজিব কোট পরে সারাদিন ছিলাম। ঘেমে সেদ্ধ হয়েছি। এখন ড্রেস চেঞ্জ করে একটু নিজের মতো করে আসলাম। অনেকে হয়তো ভাবতে পারেন, কী ব্যাপার-একে তো চেনা যাচ্ছে না। ইনি কি ডাক্তার মুরাদ হাসান? ইনিই কি প্রতিমন্ত্রী? ইনিই কি এমপি?

তিনি বলেন, আমাদেরকে সব বেশেই দেখতে অভ্যস্ত হতে হবে সবাইকে। আমিও অভ্যস্ত হতে চাই। আপনারাও অভ্যস্ত হোন। না হলে আমি একা অভ্যস্ত হলে, আপনারা যদি মেনে না নেন তাহলে আমার জন্য কষ্ট হবে।

উল্লেখ্য, মুরাদ হাসান একজন সাংস্কৃতিক মনা ব্যক্তিত্ব হিসেবে অনেকে চেনেন। এই প্রতিমন্ত্রীকে কয়েকটি গানের ভিডিওতে অংশ নিতে দেখা গেছে। তবে তার কথায়, তিনি ড্রেসের বিষয়টিকে এখানে প্রাধান্য দিতে চান না। সাম্প্রতিক সময়ে মুরাদ হাসান রাস্ট্রধ’র্ম নিয়ে কথা বলে আলোচনায় এসেছেন এবং তার এই বিষয় নিয়ে বিএনপি’র তরফ থেকে তার প্রতি ছোড়া মন্তব্য নিয়েও ক’ড়া জবাব দেন।

About

Check Also

ধোঁয়া আর বারুদের গন্ধে উত্তপ্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জ্যাব) কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করতে টিয়ারশেল-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করেছে পুলিশ। শিক্ষার্থীরাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *