Sunday , July 21 2024
Breaking News
Home / Countrywide / অবশেষে কথিত মডেল সেই পিয়াসার জামিন

অবশেষে কথিত মডেল সেই পিয়াসার জামিন

মডেলিংয়ের অন্তরালে ধনী পরিবারের সন্তানদের টার্গেট, অতঃপর বাসায় নিয়ে আপত্তিকর ছবি তুলে ব্ল্যাকমেইল করে মোটা অংকের টাকা আত্মসাতের পাশাপাশি মা/দ/ক/কাণ্ডের অভিযোগে ঢাকা রাজধানীর ভাটারা ও খিলক্ষেত থা/নায় মা/দ/ক/দ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা পৃথক দুই মা/মলা/য় কথিত মডেল সেই ফারিয়া মাহবুব পিয়াসার জামিন মঞ্জুর করেছেন আদালত।

তবে এখনো কারাগারেই থাকতে হচ্ছে তাকে। জানা যায়, গুলশান থানায় দায়ের করা আরেক মা’দ’ক’ মামলায় এখনো জামিন পাননি তিনি। ফলে এখনো কারাগারেই রয়েছেন আলোচিত এই মডেল।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন।

এদিন গুলশান, ভাটারা ও খিলক্ষেত থানার পৃথক তিন মামলায় তার আইনজীবী জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক ভাটারা ও খিলক্ষেত থানার দুই মামলায় জামিন মঞ্জুর এবং গুলশান থানার মামলায় জামিন নামঞ্জুর করেন।

প্রসঙ্গত, এর আগে গোপন তথ্যের ভিত্তিতে গত ০১ আগস্ট রাতে অভিযান চালিয়ে পিয়াসাকে তার বাসা থেকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনী। এবং আটককালে তার বাসায় তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণে ম/দ ও /মা/দ/ক/দ্রব্য উ/দ্ধার করা হয়। আর এর পরপরই তার বিরু/দ্ধে /মা/দকদ্র/ব্য নিয়/ন্ত্রণ আ/ইনে পৃথক ৩ মামলা দায়ের করে পুলিশ।

About

Check Also

ধোঁয়া আর বারুদের গন্ধে উত্তপ্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জ্যাব) কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করতে টিয়ারশেল-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করেছে পুলিশ। শিক্ষার্থীরাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *