Tuesday , July 23 2024
Breaking News
Home / National / অবশেষে ই-অরেঞ্জের বিরুদ্ধে ১১০০ কোটি টাকা প্রতারণার মামলা

অবশেষে ই-অরেঞ্জের বিরুদ্ধে ১১০০ কোটি টাকা প্রতারণার মামলা

গত কয়েক বছরে দেশে বেশ কয়েকটি ই-কমার্স প্রতিষ্ঠান পরিচালিত হচ্ছে। তবে প্রায় সময় কিছু ই-কমার্স প্রতিষ্ঠানের বিরুদ্ধে নানা রকম অভিযোগ উঠে আসছে। এমনকি গ্রহকরা সঠিক সময়ে পন্য পাননা এমন অভিযোগ আহারহ উঠছে। এবার তেমনি দেশীয় একটি ই-কমার্স প্রতিষ্ঠানের বিরুদ্ধে অভিযোগ উঠে এলো। এই ই-কমার্স প্রতিষ্ঠানটির নাম ই-অরেঞ্জ। একাধিক ব্যক্তি বর্তমানে এই দেশীয় ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জ শপের বিরুদ্ধে নানা রকম অভিযোগ তুলছেন। অবশেষে ই-অরেঞ্জের বিরুদ্ধে ১১০০ কোটি টাকা প্রতারণার মামলা করা হয়েছে।

পণ্যের নগদ টাকা পরিশোধের পরেও মাসের পর মাস পণ্য না পাওয়ায় ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (১৭ আগস্ট) সকালে রাজধানীর গুলশান থানায় এক ভুক্তভোগী বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, ই-অরেঞ্জের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা প্রক্রিয়াধীন।
তিনি বলেন, মো. তাহেরুল ইসলাম নামে এক ভুক্তভোগী বাদী হয়ে ই-অরেঞ্জের বিরুদ্ধে মামলা করেন। মামলা নম্বর-১৪। মামলায় তিনি ই-অরেঞ্জের ৫ কর্মকর্তাসহ সব মালিককে আসামি করেছেন। এছাড়াও ১১০০ কোটি টাকা প্রতারণামূলকভাবে আ’ত্ম’সা’তে’র কথাও উল্লেখ করেন মামলায়।

উল্লেখ্য, গতকাল থেকে একাধিক ভুক্তভোগী ব্যক্তি এই ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের বিরুদ্ধে কথা বলতে শুরু করেন। অনেকে রাস্তায় নেমে তাদের অর্থ ফেরত চান। আর আজকেও অসংখ্য ভুক্তভোগী ব্যক্তি এই বিষয়ে রাজপথে নেমে মুখ খোলেন। তবে অবশেষে এই ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের বিরুদ্ধে প্রতারণার মামলা করা হয়েছে।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *