Thursday , October 24 2024
Home / Exclusive / ‘সখের পুরুষ আমাকে দুনিয়া ছাড়তে বাধ্য করছে’, তরুনীর স্টাটাসে উত্তাল নেট দুনিয়া

‘সখের পুরুষ আমাকে দুনিয়া ছাড়তে বাধ্য করছে’, তরুনীর স্টাটাসে উত্তাল নেট দুনিয়া

পটুয়াখালীতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এক তরুণী আত্মহ*ত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। বুধবার (২৪ অক্টোবর) দুপুরে পটুয়াখালী পৌরসভার ২নং ওয়ার্ডের কাঠপট্টি এলাকার তালতলী রোডে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহত তরুণীর নাম আফরোজা আক্তার খাদিজা (২৫)। তিনি পটুয়াখালী করিম মৃধা কলেজের অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

জানা যায়, আফরোজা আক্তারের সঙ্গে এক ছেলের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল, তবে সম্প্রতি ওই ছেলে তার সঙ্গে সম্পর্ক ছিন্ন করে এবং মাঝেমধ্যে যোগাযোগ করলেও তা ঝগড়ার মধ্যে সীমাবদ্ধ থাকত। এই মানসিক চাপ সহ্য করতে না পেরে খাদিজা চরম হতাশায় ভুগছিলেন।

বুধবার দুপুর ১টায় নিজের ফেসবুক অ্যাকাউন্টে প্রেমিককে কেন্দ্র করে একটি স্ট্যাটাস দেন খাদিজা। এর ঠিক এক ঘণ্টা পর, দুপুর ২টায়, তিনি তার ঘরে ও*ড়না দিয়ে গ*লায় ফাঁ*স লাগিয়ে আ/ত্মহ*ত্যা করেন। সেই সময় ঘরে তার বাবা-মা ও ভাই কেউই উপস্থিত ছিলেন না।

পরিবারের সদস্যরা আফরোজাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেলে তাকে উদ্ধার করে পটুয়াখালী সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আ*ত্মহত্যার আগে ফেসবুক স্ট্যাটাসে খাদিজা লিখেছেন, “আমি তাকে ভালোবাসছিলাম… আমার সখের পুরুষ আমাকে দুনিয়া ছাড়তে বাধ্য করছে। দোষ তার না, দোষ আমার…”। তার স্ট্যাটাসে তিনি প্রেমিকের প্রতি হতাশা ও কষ্টের কথা উল্লেখ করেছেন এবং নিজের মা’র কাছে ক্ষমা চেয়েছেন, কাফনের টাকাও ব্যাগে রেখে গেছেন বলে জানিয়েছেন।

পটুয়াখালী সদর থানার ওসি মো. ইমতিয়াজ জানান, আফরোজার মরদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

About Nasimul Islam

Check Also

সবার কাছে আমি বোঝা, যা স্পর্শ করি তা যেন দুঃখে পরিণত হয় লিখে চলে গেলেন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

“অনেক বড় স্বপ্ন দেখতাম, কিন্তু যেন সব কিছু এলোমেলো হয়ে গেল। সবার কাছে আমি বোঝা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *