Thursday , October 17 2024
Breaking News
Home / Countrywide / নির্বাচনের ঘোষণা দিলেন রুমিন ফারহানা

নির্বাচনের ঘোষণা দিলেন রুমিন ফারহানা

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসন থেকে নির্বাচন প্রসঙ্গে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা বলেন, অনেকে বলে আপনি তো ঢাকা থেকে নির্বাচন করতে পারেন। গ্রামের সরাইল-আশুগঞ্জ থেকে নির্বাচন করতে চান কেন? আমি বলি, নাড়ির টানে এখানে আসি।

শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার শাহবাজপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে বিএনপির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার রুমিন ফারহানা এসব কথা বলেন।

তিনি বলেন, আমি আপনাদের সন্তান। আমি এখান থেকে নির্বাচন করতে চাই। আল্লাহ যদি আমাকে এই আসন থেকে সংসদ সদস্য করে তাহলে আমাদের ছেলেমেয়েদের আর ঢাকায় যেতে হবে না। এখানেই তাদের চাকরির ব্যবস্থা করে দেব। এখানকার শিক্ষার উন্নয়ন করব। বাচ্চাদের পড়াশোনার মান, স্কুল-কলেজের পড়াশোনার মান উন্নত করব।

তিনি আরও বলেন, আপনারা দেশের মালিক, আপনারা যাকে ভোট দেবেন তারাই দেশ চালাবেন। যারা আপনাদের ভোট ছাড়া দেশ চালাবে তারা অবৈধ।

ব্যারিস্টার রুমিন ফারহানা বলেন, শেখ হাসিনা অবশেষে দেশ ছেড়ে পালাতে বাধ্য হয়েছেন। আমাদের লড়াই শেষ হয়নি। এখন সুষ্ঠু নির্বাচনের লড়াই চলছে। আমরা এখনো নির্বাচনের তারিখ নিতে পারি নাই। অন্তর্বর্তীকালীন সরকার ছাত্র-জনতার সরকার। সেই সরকারকে আমরা সহযোগিতা করব কিন্তু যত দ্রুত সম্ভব, একটা সুষ্ঠু ভোট দিতে হবে।

ফজল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান বক্তা ছিলেন শাহবাজপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মুন্সী আমান, বিশেষ অতিথি ছিলেন শাহবাজপুর ইউনিয়ন ৯নং ওয়ার্ড সভাপতি ও শাহবাজপুর ইউনিয়ন ৯নং ওয়ার্ডের সাবেক সদস্য এলেক মিয়া।

About Nasimul Islam

Check Also

চায়ের আমন্ত্রণে আসা ১২ বিচারপতিকে ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত

প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ দুর্নীতি ও অনিয়মের অভিযোগে অভিযুক্ত ১২ বিচারপতিকে ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *