Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / বাতিল হচ্ছে মুজিব চরিত্রে অভিনয় করে পাওয়া নায়ক আরিফিন শুভর প্লট

বাতিল হচ্ছে মুজিব চরিত্রে অভিনয় করে পাওয়া নায়ক আরিফিন শুভর প্লট

শেখ হাসিনা সরকারের বিভিন্ন সময়ে সংরক্ষিত কোটার আওতায় বরাদ্দকৃত সব প্লট বাতিলের উদ্যোগ নিয়েছে অন্তর্বর্তী সরকার। এরই অংশ হিসেবে মুজিব সিনেমা দিয়ে আলোচনায় আসা অভিনেতা আরিফিন শুভকে সংরক্ষিত কোটা বরাদ্দের রাজউকের প্লট বাতিলের সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।

শুভর সঙ্গে ছবির প্রযোজক লিটন হায়দারের প্লটও বাতিল বলে জানা গেছে।

বুধবার (৫ সেপ্টেম্বর) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন রাজউক চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) মো. ছিদ্দিকুর রহমান সরকার

জানা গেছে, গত বছরের ২৭ নভেম্বর রাজউকের বোর্ড সভায় পূর্বাচল নতুন শহর প্রকল্প থেকে শুভকে ১০ কাঠা এবং প্রযোজক লিটন হায়দারকে ৩ কাঠা বরাদ্দ দেওয়ার সিদ্ধান্ত হয়। এরপর এ প্লটের বিপরীতে শুভ সরকার-নির্ধারিত টাকা জমা দিয়ে একটি চুক্তিপত্রও গ্রহণ করেন। কিন্তু সময় স্বল্পতার কারণে তিনি এ প্লটের রেজিস্ট্রেশন বা নিবন্ধন করে নিতে পারেননি।

এদিকে গত ৫ আগস্ট আওয়ামী লীগ সরকার ক্ষমতাচ্যুত হওয়ার পর শুভর প্লটসহ গত ১৫ বছরে রাজনৈতিক বিবেচনায় বরাদ্দকৃত প্লটের হিসাব-নিকাশ শুরু হয়। এর পরিপ্রেক্ষিতে আরিফিন শুভ ও লিটন হায়দারের প্লট বাতিলের সিদ্ধান্ত নিয়েছে রাজউক।

রাজউক চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) মোঃ ছিদ্দিকুর রহমান সরকার বলেন, মন্ত্রণালয়ের নির্দেশে আমরা তালিকা তৈরির কাজ শুরু করেছি। তবে কতগুলো প্লট বাতিল হবে তা বলা যাচ্ছে না। মূলত, রেজিস্ট্রেশন হয়নি, এমন শতাধিক প্লটের তালিকা তৈরি করা হয়েছে। বোর্ড সভায় এ তালিকা উপস্থাপন করে বরাদ্দ বাতিল করা হবে।’

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *