Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / শিল্পীদের ফাঁস হওয়া হোয়াটসঅ্যাপ স্ক্রিনশট নিয়ে চাঞ্চল্য, যা পাওয়া গেল

শিল্পীদের ফাঁস হওয়া হোয়াটসঅ্যাপ স্ক্রিনশট নিয়ে চাঞ্চল্য, যা পাওয়া গেল

বৈষ্যম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে ছিলেন বেশির ভাগ শোবিজ তারকা। কিন্তু এর বিপরীতেও অনেকে ছিলেন। বিশেষ করে আওয়ামী লীগের আমলে সুবিধাভোগী বেশ কয়েকজন তারকা এই আন্দোলনে ঘৃণা ছড়িয়েছেন। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকাল থেকে সেই সম্পর্কিত একটি হোয়াটসঅ্যাপ স্ক্রিনশট ভাইরাল হয়েছে।

‘আলো আশা’ নামের একটি চ্যাট গ্রুপে কয়েকজন শিল্পী ও সাংবাদিককে ছাত্র আন্দোলনের বিরুদ্ধে কথা বলতে দেখা যায়। সেখান থেকে পাওয়া যায় অভিনেত্রী অরুণা বিশ্বাস, জায়েদ খান, চিত্রনায়ক ফেরদৌস, রিয়াজ, অভিনেত্রী সোহানা সাবা, তারিন জাহান, তানভীর সুইটিসহ আরও অনেকের নাম।

সেখানে কজনের কথোপকথনে দেখা যায় একজন লিখেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আগুন। ফায়ার সার্ভিস ও গণমাধ্যমকর্মীদের ঢুকতে দিচ্ছে না টোকাই জামায়াত ও শিবিরের মেধাবী আন্দোলনকারীরা। এরপর বিপরীতে অরুণা বিশ্বাস উত্তরে বলেন, গরম জল দিলেই হবে।

অন্য একটি পোস্টে একজন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর ছাত্র আন্দোলনের পক্ষে করা একটি পোস্ট শেয়ার করে লেখেন, অস্ট্রেলিয়ায় বসে আল কায়দার মতো জ্ঞান দেওয়া হচ্ছে। তার মতো নোংরা, লোভী, হিংসুটে, হিংস্র, স্বাধীনতাবিরোধী সাম্প্রদায়িক মেধাবী এই মহাদেশে আর আসেনি, আর আসবেও না।

স্ক্রিনশটগুলো ইতিমধ্যেই অনেক আলোচনার জন্ম দিয়েছে। অরুণা বিশ্বাসসহ অনেকেই শিক্ষার্থীদের আন্দোলনে উসকানি দিয়ে তাদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

এদিকে ওই গ্রুপের অন্যতম সদস্য অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি স্ক্রিনশট নিয়ে গণমধ্যকে বলেন, আমাদের এমন একটি গ্রুপ ছিল, এটা সত্যি। সেখানে আমি একটি পোস্ট দিয়েছিলাম। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয়ে আগুন দেওয়ার বিষয় নিয়ে লিখেছিলাম। সেখানে আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের কর্মীদেরও যেতে দেওয়া হচ্ছিল না। আমার কাছে বিষয়টি খারাপ লেগেছে যে, হাসপাতালে কীভাবে মানুষ আগুন দেয়? সেখানে তো আমার-আপনার পরিবারের সদস্যরাই জীবন বাঁচাতে চিকিৎসা নেওয়ার জন্য আসে।

অভিনেত্রী বলেন, আপনি হয়তো দেখেছেন, আমি কিন্তু কোনো ছাত্রদের দায়ী করিনি হাসপাতালে আগুন দেওয়ার ঘটনায়। আর এ-ও বলতে চাই, হোয়াটসঅ্যাপ গ্রুপটিতে হয়তো আমরা অনেকে ছিলাম। কিন্তু সবার মনমানসিকতা এক না। শিক্ষার্থীদের ওপর গরম পানি ঢেলে দেওয়ার যে বিষয়টি উঠে এসেছে, তা কারও প্রত্যাশার নয়। এটা অমানবিক। তবে অন্যের ভাবনা নিয়ে আমি তো কিছু বলার অধিকার রাখি না।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *