Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / খারাপ কাজের জন্য সন্তান জন্ম দিলেন গৃহকর্মী, শ্রীঘরে কৃষকলীগ নেতা

খারাপ কাজের জন্য সন্তান জন্ম দিলেন গৃহকর্মী, শ্রীঘরে কৃষকলীগ নেতা

জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলায় কৃষক লীগের একজন নেতার খারাপ কাজের পর এক গৃহকর্মীর সন্তান প্রসব করেছে। এ ঘটনার পর অভিযুক্ত দেলোয়ার হোসেন দেলুকে নামের ৬০ বছর বয়সী কৃষকলীগ নেতাকে আটক করেছে পু’লি/শ।

আজ (বুধবার) অর্থাৎ ২৪ নভেম্বর দুপুরের দিকে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে। গ্রেফতারকৃত ঐ নেতা হলেন বকশীগন্জ উপজেলা এলাকার সাধুরপাড়া ইউনিয়নাধীন আর্চাকান্দি নামক গ্রামের প্রয়াত জহুরুল হকের ছেলে। তিনি ঐ ইউনিয়নের কৃষক লীগের সভাপতি হিসেবেও রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, নির্যাতিতা ঐ কিশোরী অনাথ। খুব ছোটকালেই ঐ গৃহকর্মীর বাবা মারা তাকে ছেড়ে না ফেরার দেশে চলে যান। অভাবের কারণে মেয়েটি কৃষকলীগ নেতা দেলোয়ার হোসেন দেলুর বাড়িতে গৃহপরিচারিকার কাজ শুরু করেন। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীকে একাধিকবার খারাপ কাজ করে দেলোয়ার।

একপর্যায়ে কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এরপর বাচ্চাটি নষ্ট করার জন্য কিশোরীকে প্রতিনিয়ত চাপ প্রয়োগ করতে থাকেন তিনি। বাচ্চাটি নষ্ট করতে কয়েক দফা হাসপাতালেও নিয়ে যাওয়া হয়।

মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকেলে পেটে ব্যথা নিয়ে হাসপাতালে আসে ওই কিশোরী। ডাক্তারের পরামর্শ নিয়ে ফেরার সময় হাসপাতালের বাথরুমে এক কন্যাসন্তানের জন্ম দেয় কিশোরীটি। বিষয়টি মুহূর্তেই চারদিকে ছড়িয়ে পড়ে এবং এলাকায় চাঞ্চল্য তৈরি হয়।

উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুল মান্নান দেশের অন্যতম একটি সংবাদ মাধ্যমকে জানান, আমি মঙ্গলবার রাত ১১টার দিকে ঘটনাটি শুনতে পাই। বিষয়টি সাধারণ সম্পাদককে জানিয়েছি। আমরা বিষয়টি তদন্ত করছি। ঘটনা সত্য হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেব।

শফিকুল ইসলাম সম্রাট যিনি বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি বলেন, এ ঘটনার পর মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত দেলোয়ারকে গ্রেপ্তার করার পর তাকে আদালতে পাঠানো হয় এরপর আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দন। ভিকটি’ম অসুস্থ, তবে আশা করা হচ্ছে তিনি দু-একদিনের মধ্যে আদালতে গিয়ে ঘটনার বিষয়ে সাক্ষ্য দেবেন।

 

 

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *