Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / বাবাকে বাঁচাতে সেদিন অমিতাভের পা ধরে কেঁদে কেঁদে কারিনা বলেছিলেন, বাবাকে মেরো না প্লিজ

বাবাকে বাঁচাতে সেদিন অমিতাভের পা ধরে কেঁদে কেঁদে কারিনা বলেছিলেন, বাবাকে মেরো না প্লিজ

বর্তমান সময়ের বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন কারিনা কাপুর খান। তিনি দীর্ঘ সময় ধরে বলিউড ইন্ডাষ্ট্রিতে কাজ করছেন। এবং অভিনয় করেছেন অসংখ্য সিনেমায়। তার অভিনীত সিনেমা গুলো দর্শক মাঝে বেশ প্রশংসিত হয়েছে। সম্প্রতি এই জনপ্রিয় অভিনেত্রী শৈশবের একটি ঘটনা শেয়ার করেছেন তিনি।

কারিনা কাপুর খান মানেই আভিজাত্য আর স্টাইলের আইকন। কারিনা অভিনীত প্রায় সব ছবিই সুপারহিট। শাহরুখ, আমির কিংবা সালমান যে খানই হোক না কেনো সকলের সঙ্গেই দাপটের সঙ্গে অভিনয় করেছেন তিনি। যদিও সাইফ আলি খানকে বিয়ের পর কমে গিয়েছে তার কাজ। ইতিমধ্যে দুই সন্তানের জন্ম দিয়েছেন তিনি। তৈমুর আলি খান ও জেহ। তৈমুর এখন বেশ কিছুটা বড়। সবে আট মাসে পা দিয়েছে জেহ। যদিও জেহর মুখের ছবি এখনও তিনি সামনে আনেননি কারিনা। তার কারণ মিডিয়া ও জনপ্রিয়তার আলো থেকে ছোট ছেলেকে দূরে রাখতে চান তিনি। তবে মজার ব্যাপার হল বাবা রণধীর কাপুরকে মা/র খাওয়া থেকে বাঁচাতে অমিতাভ বচ্চনের পা ধরে কেঁদেছেন জনপ্রিয় এই নায়িকা। অবাক লাগলেও সম্প্রতি একটি শোতে এসে একথা জানিয়েছেন তিনি নিজেই। অমিতাভের হাতে মা/র খাওয়া থেকে বাঁচাতেই তার পা ধরে কেঁদেছিলেন কারিনা।

ওই শোতে কারিনা কাপুর জানান, ১৯৮৩ সাল। তার বয়স তখন বছর তিন। সে সময় রণধীর কাপুর, অমিতাভ বচ্চন ও জিনাত আমান অভিনীত ছবি ‘পুকার’-এর শুটিং চলছে বলিউডে। বাবার সঙ্গে সে দিন শুটিং দেখতে গিয়েছিলেন ছোট্ট কারিনা। সেদিন একটি দৃশ্যের শ্যুটিং ছিল যেখানে রণধীর কাপুরকে মারবেন অমিতাভ। কারিনা বসে শ্যুটিং দেখছেন। হঠাৎ বাবাকে মা/র/তে দেখে, ছুটে চলে যান ছোট্ট কারিনা। গিয়ে সোজা অমিতাভের পা জড়িয়ে ধরে কাঁদতে কাঁদতে বলেন, ” আমার বাবাকে মেরো না প্লিজ।” এই কাণ্ডে শুটিং তো বন্ধ হয়ে যায়। কারণ ছোট্ট কারিনাকে কোলে নিয়ে সামলাতে ব্যস্ত হয়ে পড়েন বিগ-বি। তাকে বোঝাবার চেষ্টা করেন এটা শুটিং হচ্ছে। কে কার কথা শোনে মেয়ে তো কেঁদেই চলেছে। বাবাকে বাঁচানোর জন্য ছুটতে গিয়ে ব্যাথাও লাগে করিনার পায়ে। পড়ে অমিতাভ নিজে হাতে মলম লাগিয়ে দেন কারিনাকে।

কারিনা কাপুরে বাবা রণধীর কাপুরও একজন জনপ্রিয় অভিনেতা। তিনি সত্তর দশক থেকে বলিউডে যাত্রা শুর করেন। তিনি অভিনয় করেছেন অসংখ্য সিনেমায়। অবশ্যে পারিবারিক ভাবেই এই কাপুর পরিবারের অনেকেই বিনোদন অঙ্গনের সাথে যুক্ত।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *