Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সোনারগাঁও গিয়ে ভীষণ শান্তি পেলাম, আল্লাহ তাকে জান্নাত নসিব করুন : ওমর সানি

সোনারগাঁও গিয়ে ভীষণ শান্তি পেলাম, আল্লাহ তাকে জান্নাত নসিব করুন : ওমর সানি

ঢাকাই চলচ্চিত্রের অন্যতম কিংবদন্তি অভিনেত্রী পারভীন সুলতানা দিতি। অভিনয়ের মধ্য দিয়ে খুব অল্প সময়ের মধ্যে কোটি কোটি দর্শকেরর মনে জায়গা করে নেয়া অভিনেত্রীদের মধ্যে তিনি একজন। গত ২০১৬ সালের ২০ মার্চ ক্যান্সারে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি জমান তিনি। তবে তাকে হারানোর চার বছর পেরিয়ে গেলেও এখনো তাকে ভুলতে পারেননি কেউ।

শেষ ইচ্ছা অনুযায়ী, নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার দত্তরপাড়া গ্রামে পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত আছেন দিতি।

গতকাল (১২ নভেম্বর) নারায়ণগঞ্জে কামাল নামে একজনের বাড়িয়ে গিয়েছিলেন নব্বই দশকের জনপ্রিয় নায়ক ওমর সানি। সেখানে গিয়ে তার মনে পড়ে প্রয়াত দিতির কথা। দেরি না করে চলে যান দিতির কবরের কাছে। প্রিয় অভিনেত্রীর কবর জিয়ারত করে তার আত্মার শান্তি কামনা করেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন পরিচালক জাহিদ হোসেন, আরিফসহ আরও কয়েকজন।

সেই মুহূর্তে তোলা দুটি ছবি ফেসবুকে পোস্ট করে ওমর সানি লিখেছেন, ‘সোনারগাঁও যেতেই মনে হল আমাদের অভিনেত্রী দিতি আপার কবর নিকটে, মিস করলাম না চলে গেলাম শ্রদ্ধা জানাতে। আল্লাহ তাকে জান্নাত নসিব করুন। ওখানে গিয়ে ভীষণ শান্তি পেলাম।’

উল্লেখ্য, ‘ডাক দিয়ে যাই’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় প্রথমবারের মতো পা রাখেন দিতি। তবে পরবর্তীতে ‘স্বামী স্ত্রী’ সিনেমার মধ্য দিয়ে সবার নজরে আসেন তিনি। ক্যারিয়ারে প্রায় দুই শতাধিক সিনেমায় উপহার দিয়েছেন তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্য রয়েছে-‘কাল সকালে’, ‘চার সতীনের ঘর’ ,’পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’, ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’, ইত্যাদি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *