Thursday , September 19 2024
Breaking News
Home / International / একসাথে ৪ প্রেমিকা বাড়িতে হাজির, হাসপাতালে প্রেমিক

একসাথে ৪ প্রেমিকা বাড়িতে হাজির, হাসপাতালে প্রেমিক

একটি-দুটি নয়, চারটি মেয়ের সঙ্গে প্রেমলীলা চালিয়ে যাচ্ছিলেন এক যুবক। কিন্তু শেষ পর্যন্ত সকলের হাতে পড়ে গেলেন তিনি। প্রতারিত হয়েছেন বুঝতে পেরে প্রেমিকের বাড়িতে উপস্থিত হলেন ঐ ৪ জন প্রেমিক এক সাথে। পালানোর কোনো পথ না পেয়ে পেয়ে শেষ পর্যন্ত শুভময় নামের ঐ প্রেমিক যুবক বি’/’ষ খাওয়ার মাধ্যমে আ’ত্মহন’/নের চেষ্টা করেন।

ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গ জেলার কোচবিহারের মাথাভাঙ্গা নামক একটি এলাকায়। আপনার প্রেমিকের নাম শুভময় কর। আ’/শ’ঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে কোচবিহারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। শুভময় মাথাভাঙ্গা মহকুমার জোরপাটকি নামক গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত খারিজা কাওয়ার্দারা এলাকায় বসবাস করেন। স্থানীয়রা এ বিষয়ে জানিয়েছেন, ঘোকসাডাঙ্গা এলাকার দুই যুবতী, ভারথানা এলাকার এক তরুনী এবং জোরপাকড়ি নামক এলাকার এক তরুনী, মোট এই চার তরুনীর সঙ্গে তার প্রেম ছিল।

অভিযোগ, বেশ কিছুদিন ধরেই এই প্রেমলীলা চালিয়ে যাচ্ছিলেন শুভময়। কেউ টের পাননি। কিন্তু শেষরক্ষা হয়নি। প্রেমিকারা টের পেয়েই সটান তার বাড়িতে এসে হাজির হন। চারজনকে একসঙ্গে দেখে হ’তবাক হয়ে যান শুভময়। কী করবেন বুঝে উঠতে পারছিলেন না। প্রথমে পালানোর চেষ্টা করেন। কিন্তু পারেননি। বোঝানোরও চেষ্টা করেন। তাতে কোনো লাভ হয়নি। শেষমেশ বি’/ষ খেয়ে আ’/ত্মহ’নন করার চেষ্টা করেন।

পরিবারের সদস্যরা ওই যুবককে উদ্ধার করেন। ততক্ষণে প্রতিবেশীরাও তাদের বাড়িতে পৌঁছে যায়। তাঁরা সকলেই যুবককে ধরাধরি করে গাড়িতে ওঠান এবং কোচবিহারের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

ঘটনার বিষয়ে মাথাভাঙ্গা থা’/নার পু’/লি’শের তরফ থেকে জানানো হয়েছে, এখন অবধি এই বিষয়ে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পাওয়ার পর তদন্ত করা হবে এবং সেই অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। যুবকের পরিবারের যারা সদস্য তারা জানিয়েছেন, তারা আলোচনায় বসবেন এবং এই বিষয়ে কী করা যায় সেটা সমাধান করার চেষ্টা করবেন। তারা এংহটনার বিষয়ে পু’/লি’শকে জড়াতে চান না। শুভময়ের শারীরিক অবস্থা সম্পর্কে জানা গেছে তার অবস্থা ভালোর দিকে এবং স্থিতিশীল।

About

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *