Friday , October 18 2024
Breaking News
Home / Entertainment / এনসিবি তলব করলেও হাজিরা দিতে যাননি আরিয়ান খান, জানা গেল কারন

এনসিবি তলব করলেও হাজিরা দিতে যাননি আরিয়ান খান, জানা গেল কারন

ব্যুরো অফ নারকোটিক্স কন্ট্রোলের (এনসিবি) বিশেষ একটি তদন্তকারী দল (এসআইটি) রয়েছে যেটা নিষিদ্ধ দ্রব্যের বিষয়ে অভিযান এবং তদন্ত পরিচালনা করে থাকে। গতকাল অর্থাৎ রবিবার শাহরুখপূত্র আরিয়ান খান জামিন নিয়ে বাড়ি ফেরার পর তলব করেন তারা। তবে আরিয়ান খানকে তলব করলেও সাড়া দেননি তিনি।

তিনি হাজিরা দিতে সক্ষম না এমনটাই দাবি করেছেন আরিয়ান নিজে। তিনি জানিয়েছেন তার শরীরে ভাইরাসের লক্ষণ দেখা দিয়েছে। হাজিরার তারিখ যাতে পিছিয়ে দেওয়া হয় সেজন্য তিনি আবেদন জানিয়েছেন। সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, শাহরুখপুত্রকে রবিবার এনসিবি-র বিশেষ তদন্তকারী দল তলব করেছিল। তার শরীরে বর্তমান সময়ে বিশ্বব্যাপী সংক্রমন সৃষ্টিকারী ভাইরাসের লক্ষনের মতো কিছু উপসর্গ দেখা দেওয়ায় তিনি হাজিরা দিতে যাননি।

তবে হাজিরা পিছিয়ে দেওয়া নিয়ে আরিয়ানের আবেদন শোনা হবে কি না, তা নির্ভর করছে তার স্বাস্থ্যপরীক্ষার ফলাফলের উপর। তারকাপুত্রের জ্বরের রিপোর্ট দেখে এ বিষয়ে সিদ্ধান্ত নেবে এনসিবি আপাতত এমনটাই জানা গেল।

এদিকে আরিয়ানকাণ্ড সহ মোট ছ’টি মামলার তদন্তভার এনসিবি মুম্বাই শাখার কাছ থেকে নিয়ে দেওয়া হয়েছে সেন্ট্রাল জোনের হাতে। এখন এনসিবি-র সেন্ট্রাল ইউনিটের ডেপুটি ডিরেক্টর জেনারেল সঞ্জয় সিংহের তত্ত্বাবধানে ওই মাম’লাগুলির তদন্ত চলবে।

এনসিবি গত মাসে ক্রুজ শিপের নিষিদ্ধ দ্রব্যের মা’মলায় আরিয়ান খান এবং তার সাথে আরো ১৯ জনকে গ্রে’প্তার করে এবং এজেন্সির মুম্বাই জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে এই মামলার একজন স্বতন্ত্র সা’ক্ষী তদন্তে জড়িতদের দ্বারা চাঁদাবাজির অভিযোগের পরে বিভাগীয় নজরদারি তদন্তের মুখোমুখি হয়েছেন। আরিয়ান খান গত ৩০ অক্টোবর জামিনে মুক্তি পান।
গত শুক্রবার, তিনি বোম্বে হাইকোর্ট দ্বারা নির্ধারিত জামিনের শর্ত অনুসারে তার সাপ্তাহিক উপস্থিতি চিহ্নিত করতে এনসিবি অফিসে গিয়েছিলেন। আর্থার রোড জে’ল থেকে মুক্তি পাওয়ার পর এটা ছিল এনসিবি অফিসে আরিয়ান খানের প্রথম উপস্থিতি।

 

 

 

About

Check Also

অবশেষে জানা গেল আলোচিত সেই নায়িকা শিরিন শিলার স্বামীর পরিচয়

ঢাকাই সিনেমার তরুণ প্রজন্মের নায়িকা শিরিন শিলা। ২০১৪ সালে ‘হিটম্যান’ চলচ্চিত্রের মাধ্যমে তার সিনেমায় অভিষেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *