Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / বিমানবন্দরে পেছন থেকে হামলার শিকার অভিনেতা বিজয় সেতুপাতি (ভিডিওসহ)
??????????? ???????? ??? ????? (?????)

বিমানবন্দরে পেছন থেকে হামলার শিকার অভিনেতা বিজয় সেতুপাতি (ভিডিওসহ)

সম্প্রতি একটি সিনেমার শুটিং করতে গিয়ে বেঙ্গালুরু বিমানবন্দরে আচমকা হামলার শিকার হয়েছেন ভারতের দক্ষিণী সিনেমার বেশ জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপাতি। তবে ততক্ষনাৎ বিমানবন্দরে নিরাপত্তাকর্মী ও তার টিমের সহযোগীতায় তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি বলে জানা গেছে। ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ঘটনার একটি ভিডিও ছড়িতে পড়তে দেখা যায়।

যেখানে ভিডিওতে দেখা যাচ্ছে, বিমানবন্দরে নিরাপত্তাকর্মী ও তার টিমের সঙ্গে যাচ্ছিলেন বিজয়। হঠাৎ পেছন থেকে এক ব্যক্তি তাকে লাথি মারার চেষ্টা করেন। যদিও এই অভিনেতার গায়ে লাথিটি লাগেনি।

ভারতীয় সংবাদ সংস্থা আইএএনএস জানিয়েছে, বিষয়টি খুব বেশি দুশ্চিন্তার নয়। কারণ ভিডিওতে যে অজ্ঞাত ব্যক্তিকে দেখা গেছে তিনি মাতাল ছিলেন। এই ঘটনার পর বিজয় ও সেই ব্যক্তির মধ্যে বাগবিতণ্ডা হয়। তবে এই অভিনেতা নিরাপদে বিমানবন্দর ত্যাগ করেন। এমনকি ওই ব্যক্তির বিরুদ্ধে কোনো আইনি ব্যবস্থা নেননি বিজয়।

প্রসঙ্গত, সিনেমায় ছোট খাটো চরিত্রে প্বার্শ অভিনেতা হিসাবে কর্মজীবন শুরু করেছিলেন বিজয় সেতুপাতি। এভাবে দীর্ঘ ৫ বছর অভিনয়ের পর ২০১০ সালে ‘দেনমারকু পরুবাকাত্রু’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে প্রথমবারের মতো নায়কের চরিত্রে অভিনয় শুরু করেণ তিনি। এই মুহুর্তে বেশকিছু সিনেমা রয়েছে তার হাতে। আর এ নিয়েই অনেকটা ব্যস্ত সময় পার করছেন তিনি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *