Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / টপি ভাই যখন বললেন আর না করতে পারিনি: বুবলী

টপি ভাই যখন বললেন আর না করতে পারিনি: বুবলী

বাংলাদেশের রুপালি প্রর্দার এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। তিনি ৫ বছরের ঢাকাই সিনেমার ক্যারিয়রে অর্জন করেছেন ব্যপক জনপ্রিয়তা। সম্প্রতি তিনি অভিজাত এক বিউটি সেলুন উদ্ভাবন করেছেন। এটি তার প্রথম কোন উদ্ভাবনী অনুষ্ঠানে যাওয়া। এই প্রসঙ্গে তিনি নিজেই জানালেন বেহস কিছু কথা।

সিনেমায় পাঁচ বছরের ক্যারিয়ার। তবে কখনোই তাকে কোনো শো রুমের উদ্বোধনে দেখা যায়নি। এবারই প্রথম কোনো শো রুম উদ্বোধনে দেখা গেল তাকে। বলছি চিত্রনায়িকা শবনম বুবলীর কথা। এই নায়িকার হাত ধরে যাত্রা শুরু করলো আনুশী’স মেকওভার এন্ড বিউটি সেলুন নামে অভিজাত এক বিউটি সেলুন। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর গ্রিনরোডের বিটিআই সেনট্রাল গার্ডেনের তৃতীয় তলায় বিউটি সেলুনটির দ্বিতীয় শাখা উদ্বোধন করেন বুবলী।এসময় আরও উপস্থিত ছিলেন চিত্র প্রযোজক টপি খান, আনুশী’স মেকওভার এন্ড বিউটি সেলুনের কর্ণধার আফরোজা লাকীসহ অনেকে। কেন তিনি শো রুম উদ্বোধনে তার কারণও জানালেন। বললেন, এর আগে একাধিক শো রুম উদ্বোধনের আমন্ত্রণ পেলেও ব্যাটে-বলে টাইমিং না হওয়ায় উপস্থিত থাকতে পারেননি। কিন্তু বুবলীর প্রথম সিনেমা ‘বগসিরি’র প্রযোজক টপি খান যখন আমন্ত্রণ জানালেন, তখন আর না করতে পারেননি শাকিব খানের বিপরীতে সুপারহিরো, পাসওয়ার্ড, বীর সিনেমাগুলোতে অভিনয় করে আলোচনায় আসা নায়িকা বুবলী।

তিনি বলেন, টপি ভাই যখন আমাকে আমন্ত্রণ করলেন আর না করতে পারিনি। আমার প্রথম সিনেমা বসগিরি’র প্রযোজক উনি। শুরুতে একটা টিম হয়ে কাজ করেছিলাম। তখন থেকেই আমাদের ভাই-বোনের মতো আলাদা বন্ডিং তৈরি হয়। বুবলী আরও বলেন, এই বিউটি সেলুনের কর্ণধার একজন নারী উদ্যোক্তা। কোনো নারী যখন স্বাবলম্বী হয়ে ঘরে বাইরে এগিয়ে যান দেখে খুব ভালো লাগে। তার এই প্রচেষ্টা সাধুবাদ জানাই। তার সাফল্যের ধারা বজায় থাকুক। আনুশী’স মেকওভার এন্ড বিউটি সেলুনের প্রথম শো রয়েছে বসুন্ধরা সিটি শপিং মলে। দ্বিতীয় শো রুম চালু হলো ফার্মগেটের আইবিএ হোস্টেল সংলগ্ন গ্রিনরোডে। কর্ণধার আফরোজা লাকী জানান, নারীদের হেয়ার স্পা, কালার, ব্রাইডাল মেকাপ, পার্টি মেকাপ, ব্লাকস্পট রিমুভ, নেইল কাটিং, মেস্তা রিমুভসহ যাবতীয় সেবা আধুনিকভাবে দেয়া হয় আনুশী’স মেকওভার এন্ড বিউটি সেলুনে।

এই জনপ্রিয় অভিনেত্রী প্রথম জীবনে তার কর্মজীবন শুরু করেছিলেন সংবাদ পাঠিকা হিসেবে। শাকিব খানের বিপরীথে “বসগিরি” তার অভিনীত প্রথম সিনেমা। প্রথম সিনেমাতেই তিনি দর্শক মনে জায়গা করে নিতে সক্ষম হয়েছেন। এবং এরপর অভিনয় করেছেন বেহস কয়েকটি সিনেমায়। বর্তমান সময়ে তিনি নতুন সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *