Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ক্যাটরিনার সাথে প্রেম-বিয়ে প্রশ্নে কৌশলে উত্তর দিলেন ভিকি কৌশল

ক্যাটরিনার সাথে প্রেম-বিয়ে প্রশ্নে কৌশলে উত্তর দিলেন ভিকি কৌশল

ক্যাটরিনা কাইফ এবং ভিকি প্রেমে মজেছেন এবং কিছুদিন পরেই চার হাতের মিলন ঘটছে, এমন ধরনের গু’ঞ্জন বলিউডে বেশ দীর্ঘ দিন ধরেই চলমান আছে। তারা দুজনের পক্ষ থেকে নিয়েছেন একই ছাদের নিচে থাকার সিদ্ধান্ত কিংবা বিয়ের পিঁড়িতে তাদের বসতে দেখা যাবে। তবে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল দুজনে সরাসর তাদের বিষয়ে কিছু বলেনননি।

দুজন একসাথে আড্ডা দেওয়া, ভিকির বলিউড নায়িকার বাড়িতে অবাধ যাতায়াত রয়েছে যেটার কারনে তাদের নিয়ে যে গু’ন্জন চলছে সেটা আরো পাকাপোক্ত হয়েছে। কিন্তু ক্যাটরিনা বা ভিকি দুজনে এখন পর্যন্ত প্রেম বা বিয়ের বিষয়ে নিরব রয়েছেন।

অবশেষে বলিউড সেনসেশনের সঙ্গে সম্পর্কের গু’ঞ্জনের বিষয়ে নীরবতা ভে’ঙেছেন ভিকি কৌশল। ‘আমি শিগগিরই বাগদান করতে যাচ্ছি।’ বলিউড হা’/ঙ্গা’/মার খবরে বলা হয়েছে, টাইমস অব ইন্ডিয়াকে সম্প্রতি এক সাক্ষাৎকারে ভিকি কৌশল বলেন, বিয়ের সময় হয়েছে।

ভিডিওটিতে দেখা গিয়েছে, বিনোদন সাংবাদিকেরা তাদেরকে ঘিরে ধরার পর কিছু বলার জন্য নিজেকে প্রস্তুত করেন ভিকি। তিনি ক্যাটরিনার সাথে তার সম্পর্কের বিষয়ে বলেন, এটি আপনাদের মতো অনেকের সৃষ্ট গুজব ছাড়া আর কিছু নয়। তাছাড়া আমাদের বন্ধুরাও এই গু’ঞ্জন ছড়িয়ে দিয়েছে। সময় হলে আপনার আমার সম্পর্কে আরো অনেক কিছু জানতে পারবেন। তবে আমার বাগদানও খুব শিঘ্রই হতে হচ্ছে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *