Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ছেলের জন্য এবার শাহরুখ খানকে ক্ষমা চাওয়ার ইঙ্গিত দিলেন কঙ্গনা

ছেলের জন্য এবার শাহরুখ খানকে ক্ষমা চাওয়ার ইঙ্গিত দিলেন কঙ্গনা

মাদককাণ্ডের অভিযোগে গত ৩ অক্টোবর গ্রেপ্তার হন বলিউড বাদশাহ শাহরুখ-পুত্র আরিয়ান খান। আদালতের দেয়া নির্দেশে এই মুহুর্তে কারাগারে রয়েছেন তিনি। তবে এ ঘটনায় এখন পর্যন্ত বলিউডের বহু তারকারা মুখ খুললেও শুরু থেকেই চুপ ছিলেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তবে সম্প্রতি হৃতিক রোশন আরিয়ানের পাশে দাড়িয়ে একটি খোলা দিতেই যেন রীতিমতো ক্ষোভে ফেটে পড়ছেন এই অভিনেত্রী।

 

‘মাফিয়া পাপ্পু’রা আরিয়ানের হয়ে সাফাই গাইছে এই মন্তব্যের করে সরাসরি শাহরুখকে কটাক্ষ করে বসলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে জ্যাকি চ্যানকে নিয়ে একটি পোস্ট রি-শেয়ার করেছেন কঙ্গনা।

সেই পোস্টে বলা হয়, কীভাবে ২০১৪ সালে মাদককাণ্ডে ছেলের নাম জড়ানোর পর প্রকাশ্যে ক্ষমা চেয়েছিলেন জ্যাকি চ্যান। সেসময় চীনের বেইজিং থেকে ফেরার পথে গ্রেফতার হয়েছিলেন তার ছেলে জেসি, তার কাছ থেকে ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছিল।

জ্যাকি চ্যান সেই সময় প্রকাশ্যে ক্ষমা চেয়ে জানিয়েছিলেন, ‘এই ঘটনার জন্য আমি ভীষণভাবে লজ্জিত ও হতাশ। এতে আমার স্ত্রীর মন ভেঙে গেছে। জেসির হয়ে আমরা ক্ষমা চাচ্ছি। জনতার কাছে আমরা ক্ষমাপ্রার্থী।’

এই পোস্ট নিজের ইনস্টাস্টোরিতে শেয়ার করে কঙ্গনা লেখেন, ‘শুধু বলছিলাম আর কি!’ এটা কাউকে বুঝতে অসুবিধা হবে না, আদতে কার দিকে ইঙ্গিত করে কঙ্গনার এই পোস্ট করেছেন। তিনি যে শাহরুখ খানকে ক্ষমা চাওয়ার উপদেশ দিলেন সেটাই ইঙ্গিতে বুঝিয়ে দিলেন।

হৃতিক রোশন আরিয়ানের স্বপক্ষে আওয়াজ তোলার কয়েক ঘণ্টার মধ্যেই ইনস্টা পোস্টে বিস্ফোরণ ঘটান কঙ্গনা।

তিনি লেখেন, ‘সব মাফিয়া পাপ্পুরা আরিয়ানের হয়ে কথা বলছে। আমরা সবাই ভুল করি… কিন্তু সেটা নিয়ে গৌরব করা ঠিক না। বরং, এটা ওকে সাহায্য করবে সঠিক চিন্তা-ভাবনা করতে ও কোনো কাজের ফল কী হতে পারে তা শিখতে। আশা করি যায়, এতে (গ্রেফতার) সে (আরিয়ান) বিকশিত হবে, ভবিষ্যতে আরও ভালো এবং বড় মানুষ হবে। কোনো দুর্বলের ব্যাপারে সমালোচনা করা যেমন ঠিক না, তেমনই ঠিক না এটা বোঝানো যে, তারা কোনো ভুল করেনি।’

গত ২ অক্টোবর মাঝ-সমুদ্রে নাইট পার্টি করার সময় এনসিবির জালে ধরা পড়েন আরিয়ান। এরপর দীর্ঘ সময় জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেফতার করে সংস্থাটি। পরে আদালতে হাজির করে শাহরুখপুত্র ও তার দুই সঙ্গীকে ৭ অক্টোবর পর্যন্ত হেফাজতে রাখার অনুমতি পায় এনসিবি। এরপর দুই দফায় তাদের জামিন নামঞ্জুর করেছে মুম্বাইয়ের আদালত।

এদিকে ছেলের চিন্তায় রীতিমতো মানসিক ভাবে ভেঙ্গে পড়েছেন বলিউড বাদশাহ। অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের নানা ট্রলের শিকার হতে হচ্ছে তাকে। এছাড়া আর্থিক দিক দিয়েও বেশ ক্ষতিগ্রস্থ হচ্ছেন তিনি। তবে যাই হোক না কেন, ছেলেকে মুক্ত না করে কিছুই করবেন না তিনি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *