Friday , April 19 2024
Breaking News
Home / Entertainment / জীবন মানুষকে কোথায় দাঁড় করায় কেউ বলতে পারবে না: মৌ

জীবন মানুষকে কোথায় দাঁড় করায় কেউ বলতে পারবে না: মৌ

জনপ্রিয় উপস্থাপিকা মৌসুমী মৌ’র ফুসফুসে সং/ক্রমণ ধরা পড়েছে। তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে এ খবর জানিয়েছেন উপস্থাপক নিজেই। ওই পোস্টে তিনি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চ্যাম্পিয়ন ফরচুন বরিশালকেও অভিনন্দন জানিয়েছেন।

শুক্রবার (১ মার্চ) রাতে মৌসুমী মৌ তার ভেরিফায়েড ফেসবুক পোস্টে লিখেছেন, ফুসফুসে সংক্রমণের কারণে আজ বিপিএল ২০২৪-এর ফাইনাল ম্যাচের পোস্ট শো বাতিল করতে হয়েছে। জীবন মানুষকে কখন কোথায় এনে দাঁড় করায় কেউ বলতে পারবে না। তবে হতাশ হ/লে চলবে না।

পোস্টে উপস্থাপিকা আরও লিখেছেন, বিপিএল ২০২৪ চ্যাম্পিয়ন হওয়ার জন্য ফরচুন বরিশালকে অভিনন্দন। এবারের বিপিএলে ফরচুন বরিশালের ম্যাচের পর অনেকবার বলেছি ফরচুন বরিশাল দুর্ভাগ্যবশত হেরেছে। শেষ পর্যন্ত জয় তাদেরই। জীবনটা এমনই একটা খেলা। কেউ জিতলে কেউ হারে!

উল্লেখ্য, হাস্যোজ্জ্বল মৌসুমী মৌ গত কয়েক বছর ধরে উপস্থাপনায় জ্বলজ্বল করছেন। অভিনয়ে তার ভালো উপস্থিতি রয়েছে। ২০টিরও বেশি নাটকে কাজ করেছেন এই অভিনেত্রী। তিনি ওয়েব ফিল্মেও হাজির হয়েছেন। গত জানুয়ারিতে ফেসবুকে এক পোস্টে নিজের বিয়ের ঘোষণা দেন এই অভিনেত্রী। তার বরের নাম আরিফ হক। পারিবারিক আয়োজনে দুজনের বিয়ে সম্পন্ন হয়।

About Babu

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *