Thursday , February 22 2024
Breaking News
Home / National / ইসমাইল মেধাবী ও দক্ষ পাইলট ছিলেন: আইজিপি

ইসমাইল মেধাবী ও দক্ষ পাইলট ছিলেন: আইজিপি

যান্ত্রিক ত্রুটির কারনে বাংলাদেশ সেনাবাহিনির প্রশিক্ষনকালে একটি হেলিকপ্টার বিধস্থ হয়েছে এবং এই দুর্ঘটনায় গুরুতর আহত র‌্যাবের এয়ার উইং পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ইসমাইল হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি)। বেনজীর আহমেদ। মঙ্গলবার (৯ আগস্ট) বিকেলে দেওয়া এক শোকবার্তায় আইজিপি বলেন, লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ইসমাইল হোসেন অত্যন্ত দক্ষ পাইলট ও মেধাবী অফিসার ছিলেন। তার মৃত্যুতে দেশ একজন মেধাবী সেনা কর্মকর্তাকে হারালো।

আইজিপি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

মঙ্গলবার (৯ আগস্ট) স্থানীয় সময় দুপুর দেড়টার দিকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ইসমাইল হোসেন মারা যান। তার বয়স ছিল ৪৫ বছর।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, গত ২৭ জুলাই ঢাকার নবাবগঞ্জ এলাকায় বাংলাদেশ সেনাবাহিনীর প্রশিক্ষণ চলাকালীন যান্ত্রিক ত্রুটির কারণে একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়। পরে র‌্যাবের এয়ার উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ইসমাইল হোসেনকে গুরুতর আহত অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে দ্রুত ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরে পাঠানো হয়।

উল্লেখ্য,বিভিন্ন সময় দেখা যায় প্রশিক্ষনকালে হেলিকপ্টার বিদ্ধস্ত হওয়ার ঘটনা ঘটে।তারই ধারাবাহিকতায় এবার দেখা গেল সেনাবাহিনীর এক প্রশিক্ষনকালে একটি হেলিক্পটার বিদ্ধস্ত হয়েছে এবং এই দুর্ঘটনায় না ফেরার দেশে চলে গেছে র‌্যাবের এয়ার উইং পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ইসমাইল হোসেন

About Rasel Khalifa

Check Also

চালের বস্তায় ৬ তথ্য লেখা বাধ্যতামূলক করলো সরকার

চালের দাম টেকসই ও যুক্তিসঙ্গত পর্যায়ে রাখতে ১৪ এপ্রিল (১ বৈশাখ) থেকে চালের নামে চালের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *