Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / সাইজ খারাপ নয়, দুজনকে খুব মানিয়েছে, বডি শেমিংয়ের মুখে শ্রাবন্তী

সাইজ খারাপ নয়, দুজনকে খুব মানিয়েছে, বডি শেমিংয়ের মুখে শ্রাবন্তী

পশ্চিমবঙ্গের বর্তমান সময়কার বিবাহ-বিচ্ছেদ-নতুন প্রেম নিয়ে আলোচনায় আসা জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী গত বুধবার অর্থাৎ ২৬ অক্টোবর ইনস্টাগ্রাম ওয়ালে একটি হাতির সাথে কয়েকটি ছবি পোস্ট করেছেন। তার সেইপোস্টকৃত ছবি দেখে অনেকেই নানা ধরনের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। কেউ কেউ এই অভিনেত্রীর ব্যক্তিগত জীবন বিষয়েও নানা স্বাদের মন্তব্য করেছেন। সাম্প্রতিক সময়ে জানা গেছে, টালিউডের এই নায়িকা তৃতীয় স্বামীর সাথে আর কোনো রকম সংসার করতে চাইছেন না। তাই ট্রো’লের শি’কার হয়েছেন এবং মন্তব্য করেছেন এই লিখে, শ্রাবন্তীর উচিত হাতিকে বিয়ে করা! খবর প্রকাশ করেছে হিন্দুস্তান টাইমস বাংলা।

ইন্সটাগ্রামে হাতির সঙ্গে নিজের ছবি পোস্ট করে লিখেছেন, ‘প’শুপাখির ওপর কী আরেকটু মানবিকতা দেখানো যায় না? প’শুপাখির প্রতি মানবিক হলে মানুষ কিছুই হারাবে না।’

ইন্স’টাগ্রামে পোস্টে শ্রাবন্তীকে কালো জিনস ও গোলাপি টপে দেখা যাচ্ছে। সঙ্গে ফ্লোরাল প্রিন্টেড বোতাম খোলা একটি শার্ট। এই ছবি দেখে অনেকেই মন্তব্য করেছেন। একজন লিখেছেন, ‘দুটো হাতি একই ফ্রেমে।’ অন্য একজন লিখেছেন, ‘আপনাদের মধ্যে কোনটি হাতি?’ মশকরা একজন লিখেছেন, ‘সাইজ খারাপ নয়, দুজনকে খুব মানিয়েছে। বিয়ে করে নিন।’

তবে সোশ্যাল মিডিয়ার মন্তব্য নিয়ে শ্রাবন্তী একদম মাথা ঘামান না। কেননা তিনি মনে করেন, কিছু মানুষের কাজই সমালোচনা করা। তাই এসব মানুষকে ‘থোরাই কেয়ার’ করার মাধ্যমে জীবনকে উপভোগ করেন শ্রাবন্তী।

প্রসঙ্গত, শ্রাবন্তীর স্বামী রোশন সিং, যিনি এখনও শ্রাবন্তীর কয়েকজন বন্ধুর সাথে যোগাযোগ করে চলেছেন, তিনি কিছুদিন আগে অভিনেত্রীর বিরুদ্ধে একটি চমকপ্রদ অভিযোগ নিয়ে আসেন। তিনি দাবি করেন যে শ্রাবন্তী সামাজিক মিডিয়াতে প্রকাশ্যে বিচার শুরু করে তাকে মানহানি করছেন। রোশান আরও অভিযোগ করেছেন যে অভিনেত্রী তাকে শরীরগত বিষয় নিয়ে লজ্জাকর অবস্থায়ও ফেলেছেন। শ্রাবন্তী তার বন্ধুদেরকেও বলেছিলেন যে, রোশান যেহেতু মোটা, তাই সে তার সাথে সংসার বা প্রেম কোনোটি চলতে পারে না।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *