Friday , October 18 2024
Breaking News
Home / Entertainment / শাহরুখ-আরিয়ানের বর্তমান ভাগ্য বিষয়ে জানালেন জ্যোতিষী

শাহরুখ-আরিয়ানের বর্তমান ভাগ্য বিষয়ে জানালেন জ্যোতিষী

বলিউডের বাদশা হিসেবে খ্যাত জনপ্রিয় অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে নিষিদ্ধ দ্রব্যের মা’/ম’লায় গ্রে’প্তারের পর থেকে অনেকটা চাপে রয়েছেন শাহরুখ খান। তিনি বর্তমান সময়ে সকল ধরনের কাজ বাদ দিয়ে তার ছেলের জা’মিন লাভের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন। বর্তমান সময়ে তিনি যে পরিস্থিতিতে পড়েছেন এর বিষয়ে জ্যোতিষ শাস্ত্র কী বলে? বৈদিক জ্যোতিষী এবং ট্যারো কার্ড রিডার জাহ্নবী গৌড়কে শাহরুখ খানের ভাগ্য সম্পর্কে মিডিয়া প্রশ্ন করেছিল।

তাকে প্রশ্ন করা হয়েছিল, কোন সেলেব্রিটির জন্য ট্যারো কার্ড পড়তে চান তিনি? তড়িঘড়ি তিনি উত্তরে তার প্রিয় তারকা শাহরুখ খানের নাম নিয়েছিলেন। তিনি জানিয়েছেন, শাহরুখের কুষ্ঠি দেখেছেন তিনি অন্ত’র্জাল থেকে। তাঁর কথায়, ‘অসাধারণ মানুষ উনি, ঈশ্বরের প্রিয় সন্তান। ওর কুষ্ঠি খুব শক্তিশালি। শাহরুখ এবং আমার এক রাশি। হয়তো এই কারণেই ওর সঙ্গে গভীর সংযোগ স্থাপন করতে পারি।’

এরপরই শাহরুখ-পুত্র আরিয়ান প্রসঙ্গে প্রশ্ন করতেই জাহ্নবী উত্তর দেন, আরিয়ানকে নিয়ে তিনি আগেভাগে কিছু বলতে নারাজ। কারণ আরিয়ানের ট্যারো কার্ড তিনি দেখেননি। তাঁর কাছে দেখা সম্ভবও নয়। কারণ, তিনি কারও অনুরোধ ছাড়া তাদের ট্যারো কার্ড আগে দেখেন না।

পাশাপাশি জাহ্নবী যোগ করেছেন, ‘আমরা এখন OX বছরে রয়েছি। আরিয়ানের জন্মও কিন্তু OX বছরে। ফলে এটা বলা যেতেই পারে, আরিয়ানের জীবনে ব্যাপক ইউনিভার্সাল শিফ্ট চলছে। অন্যদিকে, জ্যোতিষশাস্ত্রের দিক থেকে বিচার করলে শাহরুখ খান ও তাঁর স্ত্রী গৌরী গত তিন-চার বছর ধরে কঠিন শনির দশার মধ্যে দিয়ে যাচ্ছেন। হয়তো কোনও কর্মফল পাচ্ছেন। রাশিচক্রের পরিবর্তন হচ্ছে।’

উল্লেখ্য, শাহরুখ খানের পূত্র আরিয়ান খান গ্রে’ফ/তার হওয়ার পর থেকে মিডিয়াজুড়ে তাদের প্রতিটি খবর রয়েছে। শাহরুখ খান তার সিনেমার কাজ বন্ধ করে দিয়ে বসে আছেন তার বাড়িতে। তার পূত্র আরিয়ান খান জা’মিন পেলে তিনি আবার তার কাজে ফিরে যাবেন। আরিয়ান খান কা’রাগা/রে বসে রাম-সীতার কাহিনী পড়ে সময় কাটাচ্ছেন বলে জানা গেছে ভারতীয় মিডিয়ার সূত্রে। এ দিকে শাহরুখ খানের জন্মদিন পালন করছে না তার পরিবার।

About

Check Also

অবশেষে জানা গেল আলোচিত সেই নায়িকা শিরিন শিলার স্বামীর পরিচয়

ঢাকাই সিনেমার তরুণ প্রজন্মের নায়িকা শিরিন শিলা। ২০১৪ সালে ‘হিটম্যান’ চলচ্চিত্রের মাধ্যমে তার সিনেমায় অভিষেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *