Thursday , September 19 2024
Breaking News
Home / National / ভালো নেই রওশন এরশাদ, কথার জবাবে শুধুই কাঁদছেন

ভালো নেই রওশন এরশাদ, কথার জবাবে শুধুই কাঁদছেন

ফের সম্প্রতি গত কয়েকদিন ধরে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ। দীর্ঘ দুই মাসেরও অধিক সময় ধরে এই হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। তবে বর্তমানে তার শারীরিক অবস্থা খুব একটা ভালো নয় বলে জানা গেছে।

এ ব্যাপারে আজ রবিবার (৩১ অক্টোবর) বেলা ১১টার দিকে এরশাদ ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান কাজী মামুনুর রশিদ হাসপাতালে রওশন এরশাদের শারীরিক অবস্থার খোঁজ নিয়ে বেরুনোর সময় বলেন, ভালো নেই রওশন এরশাদ। আইসিইউতে চিকিৎসাধীন এ রাজনীতিকের শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। মাঝে মধ্যে চোখ খুললেও কারও ডাকে তিনি সাড়া দিচ্ছেন না। তবে ক’দিন ধরে তার অক্সিজেন সাপোর্ট দরকার হচ্ছে না।

এদিন শাহতা জারাব এরিককে নিয়ে রওশন এরশাদকে দেখতে হাসপাতালে যান বিদিশা সিদ্দিক।

কাজী মামনুর রশিদ বলেন, ম্যাডাম (রওশন এরশাদ) কথা বলতে পারছেন না। তবে, আমাদের কথা শুনেছেন। আমাদের কথা শুনে উনি কাঁদলেন।

এর আগে তার দ্রুত সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছেন রওশন এরশাদ। ফলে প্রায় তাকে চিকিৎসকের শরণাপন্ন হতে হয়। এর আগেও বেশকিছু দিন আইসিইউতে চিকিৎসাধীন থাকার পর কেবিনে স্থানান্তর করা হয়েছিল তাকে। কিন্তু সম্প্রতি আবারও তার শারীরিক অবস্থার ব্যাপক অবনতি ঘটায় ফের আইসিইউতে ভর্তি করা হয় তাকে।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *