Sunday , September 8 2024
Breaking News
Home / Sports / বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার পর স্ট্যাটাস দিলেন তামিম ইকবাল

বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার পর স্ট্যাটাস দিলেন তামিম ইকবাল

বাংলাদেশের তারকা ক্রিকেটার তামিম ইকবাল আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নিয়েছে। ২০০৭ সালের পর এই প্রথম তামিম ইকবাল কোনো বিশ্বপাক থেকে নিজেকে সরিয়ে নিলেন। তিনি সমাজিক যোগাযোগ মাধ্যমে এসে বলেছিলেন যে তিনি অনেক দিন ধরে টি-টুয়েন্টি খেলা থেকে দূরে রয়েছেন। আর এই কারণে তিনি আসন্ন টি-টুয়েন্টি বিশ্বকাপ সরে দাঁড়ালেন। এছাড়া তিনি আরও বলেছিলেন তরুণরা ভালো করছে। এদিকে, বাংলাদেশ বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেছে। বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিলেন তামিম ইকবাল।

দীর্ঘ সময় টি-টোয়েন্টি ক্রিকেটের বাইরে থাকায় বিশ্বকাপের আগ মুহূর্তে নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি। যদিও তামিমকে ঘিরেই বিশ্বকাপের পরিকল্পনা ছিল টিম ম্যানেজমেন্টের। বিশ্বকাপে না থাকলেও স্কোয়াডে সুযোগ পাওয়া সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করা হয়। তার দুই ঘণ্টা পরই নিজের ফেসবুকে পুরো দলের ছবি শেয়ার করে শুভেচ্ছা জানান তিনি। তামিম লিখেছেন, ‘বিশ্বকাপ দলে জায়গা করে নেওয়া প্রত্যেককে অভিনন্দন। পুরো টিমের জন্য আমার শুভ কামনা।’

বাংলাদেশ দল :

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন দাস, নাঈম শেখ, সৌম্য সরকার, শেখ মেহেদী হাসান, কাজী নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), আফিফ হোসেন ধ্রুব, শামীম পাটোয়ারি, সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ।

স্ট্যান্ড বাই : রুবেল হোসেন ও আমিনুল ইসলাম বিপ্লব।

এদিকে, বাংলাদেশের তারকা ক্রিকেটার তামিম ইকবাল দলে না থাকা ক্রিকেট ভক্তরা বেশ অবাক হয়েছেন। কারণে তিনি দলের জন্য অনেক অবদান রেখেছেন। আর তিনি এখন পর্যন্ত বাংলাদেশ জাতীয় দলের সফল ব্যাটম্যান। তবে এই তারকা ক্রিকেটার বলেছেন তিনি দীর্ঘদিন ধরে টি-টোয়েন্টি ম্যাচ থেকে বাইরে থাকায় তেমন প্রস্তুতি নেই। আর এবার বাংলাদেশ জাতীয় দলের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করার পর তিনি সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন।

About

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *