Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিপাকে তৌসিফ, বললেন আমার ভিডিও কাটছাট করে কোনো মহল ভিন্ন দিকে নিয়ে যাচ্ছে (ভিডিওসহ)

বিপাকে তৌসিফ, বললেন আমার ভিডিও কাটছাট করে কোনো মহল ভিন্ন দিকে নিয়ে যাচ্ছে (ভিডিওসহ)

সম্প্রতি প্রায় সারাদেশেই বাস ভাড়াকে কেন্দ্র করে নানা ভোগান্তিতে পড়তে হচ্ছে শিক্ষার্থীদের। কখনো ফেলে দেয়া হচ্ছে বাস থেকে, আবারও কখনো কটু কথার শিকার হতে হচ্ছে শিক্ষার্থীদের। আর এরই জের ধরে সমপ্রতি সারাদেশে হাফ ভাড়া চাই’ উল্লেখ করে ৯ দফা দাবি আদায়ে নতুন কর্মসূচি ঘোষণা করেছে শিক্ষার্থীরা। গত বেশকিছু দিন ধরে এ দাবি নিয়ে সড়কে অবস্থান করতে দেখা যাচ্ছে তাদেরকে।

 

চলমান এই আন্দোলনে একাত্ততা জানিয়েছেন দেশের সর্ব স্তরের মানুষ। তার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে দেশের জনপ্রিয় সব তারকারা। এটা নতুন কিছু নয় এর আগেও রাস্তায় নেমেছিলেন জনপ্রিয় সব মুখ। কিন্তু শিক্ষার্থীদের চলমান এই আন্দোলনে রাস্তায় বিপাকে পড়েছেন জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব।

আন্দোলনকারী শিক্ষার্থীরা তার গাড়ি আটকায়, গাড়িতে ছিলেন তার স্ত্রী ও এবং মা। লাইসেন্স নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। যা ভিন্ন চিন্তায় ব্যবহার করা হচ্ছে বলে জানা যায়।

তৌসিফ তার ভেরিফাইড পেইজে পুরো ঘটনার একটি ভিডিও ধারণ করে পরবর্তীতে আপলোড করেন। এবং ক্যাপশেন তিনি লেখেন, ‘আমার একটা ভিডিও হয়ত অনেকেই দেখেছেন যে ছাত্রদের সাথে কথা কাটাকাটি হয়েছে, ওরা আসলে লাইসেন্স দেখানোর পরেও আমার গাড়ির গ্লাসে হাতাহাতি করছিল! এক পর্যায়ে মেজাজ হারিয়ে ওদের বকা দিতে বাধ্য হই, পরে আমি ওদের আমার আচরণের কারণে দুঃখিত বলেছি এবং সবার সাথে ছবিও তুলেছি যা এই ভিডিওতে দেখতে পারবেন আপনারা।

আবারও আমি আমার আচরণের জন্য দুঃখিত সবার কাছে! কেউ বিভ্রান্ত হবেন না, মনে করিয়ে দিই ছাত্রদের সাথে ২০১৮ সালের আন্দোলনে আমিও রাস্তায় নেমেছিলাম, তবে বলতে চায় লাইসেন্স দেখানোর পরেও কাউকে যাতে হয়রানি করা না হয়!

এ বিষয়ে তৌসিফের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ঘটনা সত্য কিন্তু আমার ভিডিও কাটছাট করে কোনো একটি মহল ভিন্ন দিকে নিয়ে যাচ্ছে, যা আসলে খুবই দুঃখজনক বিষয়। আমি এ জন্যই আমার ধারণ করা ভিডিওটি আপলোড করেছি যাতে মানুষ আমাকে ভুল বুঝতে না পারে। কারণ শিক্ষার্থীরা অনেক ছোট মানুষ। ওদের ভুল হতেই পারে কিন্তু তাই বলে আমাকে হেয় প্রতিপন্ন করার রাইট নেই। তবুও কিন্তু আমি ওদের সরি বলেছি এবং গাড়ি থেকে নেমে তাদের সঙ্গে কথা বলেছি। কারণ আমি জানি ওরা আগামী দিনের ভবিষ্যত। তারপর ওরা কিন্তু আমার গাড়ি ছেড়ে দিয়েছে এবং খুশি হয়েছে। এখন দয়া করে আর কেউ গুজব ছড়াবেন না। এতটুকুই অনুরোধ।”

তবে সামাজিক যোগাযোগ মাধ্যমকে এ ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়ার পরপরই রীতিমতি ব্যাপক ভাইরাল হতে দেখা যায়। এরই ধারাবাহিকতায় অনেকেই প্রিয় এই অভিনেতাকে নিয়ে নানা কটুক্তি করতে শুরু করেছে। ফলে এ ঘটনায় অসস্তি প্রকাশ করেছেন তৌসিফ।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *