Thursday , September 19 2024
Breaking News
Home / National / বিএনপিকে নিয়ে নতুন এক শঙ্কা প্রকাশ করলেন শেখ হাসিনা

বিএনপিকে নিয়ে নতুন এক শঙ্কা প্রকাশ করলেন শেখ হাসিনা

বাংলাদেশে বেশ কিছু রাজনৈতিক দল রয়েছে। এদের মধ্যে বর্তমান সময়ে শীর্ষ অবস্থানে রয়েছে আওয়ামীলীগ এবং বিএনপি। এই দুই দল থেকে গত কয়েক দশক ধরেই দেশের সরকার গঠিত হচ্ছে। তবে বর্তমান সময়ে নানা ধরনের সংকটে রয়েছে বিনেপি দল। এবং দীর্ঘ দিন ধরে তারা ক্ষমতার বাইরে রয়েছে। এই দল সম্পর্কে বাংলাদেশের বর্তমান সরকার এবং আওয়ামীলীগ দলের সভানেত্রী শেখ হাসিনা নতুন এক শঙ্কা প্রকাশ করেছেন।

ভবিষ্যতে বিএনপির অস্তিত্ব টিকে থাকার বিষয়ে সন্দেহ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি প্রশ্ন করে বলেছেন, ‘অ/স্ত্র চো/রা/চা/লান, ২১ আগস্ট গ্রে/নে/ড হা/ম/লা, এতিমদের অর্থ আ/ত্ম/সাত মামলায় সাজা/প্রা/প্ত পলা/ত/ক আসা/মির নেতৃত্বে একটি রাজনৈতিক দল টিকে থাকবে কীভাবে?’ সোমবার লন্ডনে কুইন এলিজাবেথ সেন্টারে যুক্তরাজ্যে (ইউকে) বসবাসরত প্রবাসী বাংলাদেশি জনগণের দেওয়া এক নাগরিক সংবর্ধনায় ভাষণে এমন প্রশ্ন তোলেন তিনি।

লন্ডনে তার বাসস্থান থেকে এ সংবর্ধনা অনুষ্ঠানে ভার্চুয়ালি অংশগ্রহণ করে প্রধানমন্ত্রী বলেন, ‘এ দলের শীর্ষ নেতৃত্ব অস্ত্র চোরাচালান ও দুর্নীতির পাশাপাশি হ/ত্যা মামলায়ও সাজা/প্রা/প্ত হয়েছে।’ তিনি বলেন, ‘কেবল আমাদেরই (সরকার) না, বেগম খালেদা জিয়ার ছেলেদের করা এই দুর্নীতি আমেরিকার এফবিআই’র করা তদন্তে উঠে এসেছে।’ তিনি আরও বলেন, ‘আমরা (সরকার) বিদেশ থেকে তাদের পা/চা/র/কৃ/ত কিছু অর্থ দেশে ফেরত আনতে সক্ষম হয়েছি।’

তিন মেয়াদে দেশের সরকার গঠন করতে সক্ষম হয়েছে আওয়ামীলীগ দল। এবং এই দলটি দেশের উন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করছে।বর্তমান সময়ে এই দলের সভানেত্রী এবং বাংলাদেশের সরকার প্রধান শেখ হাসিনা রাষ্ট্রীয় সফরে দেশের বাইরে রয়েছেন।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *