Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / বাহাদুরি থামান, আ.লীগ আপনাকে ছাড়বে না: শাজাহান খানকে সতর্ক করলেন নেতা

বাহাদুরি থামান, আ.লীগ আপনাকে ছাড়বে না: শাজাহান খানকে সতর্ক করলেন নেতা

শাহাবুদ্দিন আহমেদ মোল্লা যিনি মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে রয়েছেন তিনি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর -২ আসনের সংসদ সদস্য শাহজাহান খানকে হু’শি/য়ারী করলেন। তিনি তাকে বলেন, শাজাহান খান নৌকার বি’রো/ধিতা করছেন এবং এমন পথে গেলে আওয়ামীলীগের পক্ষ থেকে তাকে ছাড় দেওয়া হবে না। গতকাল (মঙ্গলবার) বিকাল ৩ টার দিকে মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য দেওয়ার সময় তিনি এসব কথা বলেন।

শাহাবুদ্দিন আহমেদ মোল্লা জানান, আপনি (শাজাহান খান) ২০১৮ সালে উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার বি’রো/ধিতা করে নিজের ভাইকে বি/দ্রো’হী প্রার্থী করিয়েছিলেন। তখন তৃণমূল আওয়ামী লীগ শক্তিশালী ছিল না। কিন্তু এখন তৃণমূল আওয়ামী লীগ শক্তিশালী। তাই এখন আর নৌকার বি/রো’ধিতা করবেন না। আপনি নৌকা নিয়েই ৬ বার এমপি হয়েছেন, এখন আবার নৌকাবি’রো/ধী ষ’ড়য/ন্ত্রে লিপ্ত হয়েছেন। ফলে আগামীতে নৌকার মনোনয়ন পাওয়ার নৈতিকতা হারিয়েছেন। বাহাদুরি থামান আর বাহাদুরি করবেন না।

শাজাহান খানকে উদ্দেশ করে তিনি বলেন, নৌকার এমপি হয়ে লাভবান হয়েছেন। গাড়ি-বাড়ি, ধন-দৌলত কম হয়নি আপনার। আর আমাদের আওয়ামী লীগের নেতাকর্মীর কিছু হয়নি। আপনার পরিবার ছাড়া আপনি কিছুই বোঝেন না। এখন দেখছেন নৌকা আপনার পরিবারের লোকজন আর আপনার দালালরা পাবে না, তাই নৌকার বি’রোধিতা শুরু করেছেন। সময় আছে সাবধান হয়ে যান। না হলে আওয়ামী লীগ আপনাকে ছাড়বে না।

মাদারীপুর জেলা শিল্পকলা একাডেমিতে তৃতীয় দফা ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইউসুফ চোকদার। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজাদুর রহমান মুন্সি, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ। এ সময় সদর উপজেলার ১৫ ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সাম্প্রতিক সময় ক্ষমতাসীন আওয়ামীলীগের তৃণমূল পর্যায়ের অনেক নেতাকর্মী এবং বেশ কয়েকজন জেলা পর্যায়ের নেতা মনোনয়ন না পাওয়ার কারনে দলের বিরোধিতা করছেন। তাদের স্বার্থচিন্তা থেকেই এমনটি করছেন বলে জানিয়েছেন দলের বিশিষ্ট নেতারা। বিভিন্ন বিষয় বিবেচনা করে দলের অনেক নেতাকে মনোনয়ন দেওয়া সম্ভব হয় না, সেক্ষেত্রে তারা দলের প্রতি মনক্ষুন্নতা দেখান এবং নিজেদের মতো করে নির্বাচনে অংশ নিয়ে থাকে, এমনটাই জানিয়েছেন তারা।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *