Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / বাবার গাড়ির নিচে চাপা পড়ে নিথর হলো ১৪ মাস বয়সী ছেলে

বাবার গাড়ির নিচে চাপা পড়ে নিথর হলো ১৪ মাস বয়সী ছেলে

পিতার কাঁধে পূত্রের নিথর দেহ- এটার মতো বেদ’নাদায়ক আর কিছু হতে পারে? আর সেখানে যদি কোনো পিতার চালানো গাড়ির চাকার নিচে কোনো সন্তান পি’ষ্ট হয়ে চলে যায় চিরতরে, সেটা আরো বড় বেদনার কারন হয়ে দাঁড়ায় ঐ পিতার জন্য। তেমনই একটি ঘটনা ঘটেছে হবিগন্জ সদর উপজেলায়। এই ঘটনার পর ঐ পিতা পা’গলপ্রায় অবস্থা। বাবার গাড়ির নিচে পড়ে এক শি’/’শুপূত্র মৃ’/ত্যুবরন করেছে।

নি’/হ’ত মর ফারুক (১৪ মাস) সদর উপজেলার শরিফাবাদ গ্রামের আলমগীর মিয়ার ছেলে। মঙ্গলবার (০২ নভেম্বর) সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। হবিগঞ্জ সদর থা’/নার ওসি মাসুক আলী সত্যতা নিশ্চিত করেছেন।

নি’/হ’তের পরিবারের সদস্যরা জানান, সকালে আলমগীর মিয়া বাড়ির উঠনে নিজের মাইক্রোবাস ঘোরাচ্ছিলেন। এ সময় অসাবধানতাবশত গাড়ির পেছনে এসে পরে ওমর ফারুক। তখন গাড়ির চাপায় সে গুরুতর আ’হ/ত হয়। তাৎক্ষণিক তাকে সদর হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার সে আর নেই বলে জানান।

ডা. মিথুন রায় যিনি সদর আধুনিক হাসপাতালের মেডিক্যাল অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি এই ঘটনার বিষয়ে নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, হাসপাতালে নিয়ে আসার পথেই ঐ শি’/শুটি প্রয়াত হয়েছে। এ ঘটনায় ঐ পরিবারে শো’কের ছায়া নেমে এসেছে যেটা অনেকটা বর্ণনাতীত।

About

Check Also

‘আমি তোমাকে ছাড়বো না, শেখ হাসিনা কাউকে ছাড়ে না’: মুখ খুললেন সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ দায়িত্ব নেওয়ার পাঁচ মাস পর ২০০৯ সালে পদত্যাগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *