Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / বাধ্য হয়েছিলাম তাকে রাতে সঙ্গে নিয়ে ঘুমাতে: কুপ্রস্তাবের পর এষা গুপ্তার ভাষ্য

বাধ্য হয়েছিলাম তাকে রাতে সঙ্গে নিয়ে ঘুমাতে: কুপ্রস্তাবের পর এষা গুপ্তার ভাষ্য

বলিউডের অনেক অভিনেত্রী সিনেমায় সুযোগ করে দেওয়ার বিনিময়, অনৈতিক প্রস্তাব পেয়ে থাকেন। এবং বিছানায় যাওয়ার প্রস্তাব পাননি এমন শিল্পী খুঁজে পাওয়া দুষ্কর। তবে যারা তারকা সন্তান তাদেরর ক্ষেত্রে বিষয়টি ভিন্ন। বর্তমান সময়কার জনপ্রিয় অভিনেত্রী এষা গুপ্তা অনৈতিক প্রস্তাব পাওয়ার পর অনেক সমস্যায় পড়তে হয়েছে। সাম্প্রতিক সময়ে একটি সাক্ষাত্কারের মাধ্যমে, এই বলিউড অভিনেত্রী বলেন যে, পাঁচ দিন শুটিংয়ের পরে, সহ-প্রযোজকের বিছানায় যাওয়ার প্রস্তাব দেয় এবং তাতে রাজি না হওয়ায় তিনি সিনেমার কাজ থেকে সরিয়ে দেওয়া হয়। অভিনেত্রী তার বলিউড ক্যারিয়ারে দু’দুবার কাস্টিং শি’কার হয়েছিলেন।

নিজের সে দুঃসহ অভিজ্ঞতা বর্ণনা করে এশা বলেন, প্রথম ঘটনায় একজন পরিচালক সহ-প্রযোজকের হয়ে আমাকে কুপ্রস্তাব দিলে সে প্রস্তাব আমি ফিরিয়ে দেই। সেই সিনেমার শুটিং শুরু হওয়ার পাঁচ দিন পর পরিচালক এসে আবারও আমাকে সেই ‘প্রস্তাবের’ বিষয়ে জিজ্ঞেস করেন। কিন্তু আমি রাজি না হওয়ায় পরিচালক জানান, এ সিনেমায় আমাকে আর দেখতে চান না প্রযোজক।

দ্বিতীয় ঘটনার প্রসঙ্গে তিনি বলেন, আরেকটি সিনেমার প্রযোজকও আমাকে ‘বিশেষ প্রস্তাব’ দিয়েছিলেন। তবে আমি সেটি কৌশলে এড়িয়ে যাচ্ছিলাম। এমনকি ওই প্রযোজককে এড়িয়ে চলতে আউটডোর শুটিংয়ে কখনও একা এক রুমে ঘুমাতাম না, আমার সাথে থাকতো আমার এক মেকআপ আর্টিস্ট, বাধ্য হয়েছিলাম তাকে রাতে সঙ্গে নিয়ে ঘুমাতে।’

“প্রযোজক হয়তো ভেবেছিলেন যে আউটডোর শুটিং আমার মেজাজ এবং মনোভাব পরিবর্তন করবে,” ‘জান্নাত ২’ খ্যাত এই অভিনেত্রী এমনটাই বলেছিলেন। তিনি ভেবেছিলেন, তিনি যে তার প্রস্তাব আমাকে দিয়েছেন সেটা আমি হয়তো বিবেচনা করতে পারি। কিন্তু শেষাবধি তার সেই আশা আর পূরন হলো না! প্রযোজক আমার ওপর রাগ দেখিয়েছিলেন কিন্তু তা সত্বেও সিনেমাটির শুটিং শেষ করতে পেরেছিলাম। ‘

প্রসঙ্গত, পর্দার বাইরের জগতে এষা গুপ্তা সম্পূর্ন আলাদা, তার সরল স্বভাব সবাইকে আকর্ষন করা যার জন্য তিনি বেশ জনপ্রিয়। বড় পর্দায় এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম ওয়ালে, তিনি সবসময় নিজেকে ভিন্ন আঙ্গিকে নিয়ে সাহসী অবতারে নিজেকে মেলে ধরতে পারদর্শী।
খবর বলিউড বাবলের।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *