Sunday , September 8 2024
Breaking News
Home / Crime / ‘পিস্তল’ নিয়ে মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গিয়েছিলো দুই যুবক, ভাবতেও পারেনি তাদের পরিনতি এমন হবে

‘পিস্তল’ নিয়ে মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গিয়েছিলো দুই যুবক, ভাবতেও পারেনি তাদের পরিনতি এমন হবে

জামালপুরে ধর্মমন্ত্রী ফরিদুল হক খান দুলালের সঙ্গে দেখা করতে গেলে নেতাকর্মীরা দুই যুবককে পিস্তল সদৃশ বস্তু দেখতে পেয়ে মারধর করে পুলিশে সোপর্দ করে।

রোববার (৭ জুলাই) রাত ১০টার দিকে শহরের ইসলামপুরে জেলা পরিষদ ডাকবাংলোয় এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত দুইজনের নাম নিহাল আহমেদ লালাত ও তানভীর আহমেদ তপু। তাদের দুজনের বাড়িই পার্শ্ববর্তী মেলান্দহ উপজেলায়।

জানা গেছে, দুই যুবকের একজনের প্যান্টের পেছনে পিস্তলের মতো কিছু ছিল। সেখানে উপস্থিত লিটন নামে এক আওয়ামী লীগ কর্মীর নজরে আসে বিষয়টি। পরে উপস্থিত অন্য নেতাকর্মীরা ওই দুই যুবককে মারধর করে পুলিশে খবর দেয়। ধর্মমন্ত্রী ডাকবাংলোতে বসে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে কথা বলছিলেন।

বিষয়টি নিশ্চিত করে ইসলামপুর থানার ওসি সুমন তালুকদার বলেন, দুই যুবক ধর্মমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে বের হয়ে যাওয়ার সময় জুতা পড়তে গেলে তাদের একজনের পেছনে রিভলবার সদৃশ কিছু দেখতে পেয়ে উপস্থিত নেতাকর্মীরা তাদেরকে মারধর করে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছে ওই দুই যুবককে আটক করে থানায় নিয়ে যায়। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে একটি পিস্তল সদৃশ বস্তু উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে, তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওসি সুমন তালুকদার আরও বলেন, এ ঘটনার পর মন্ত্রীর নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ কাজ করছে।

About Nasimul Islam

Check Also

হাসিনার পতনের পর সাবেক ভূমিমন্ত্রীর বিপুল সম্পদের সন্ধান পেয়েছে বাংলাদেশ ব্যাংক

তিন দেশে সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের বিপুল সম্পদের সন্ধান পেয়েছে বাংলাদেশ ব্যাংক। তার স্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *