Sunday , September 8 2024
Breaking News
Home / Entertainment / নিজেদের বিয়ের ভেন্যু ঠিক করলেন ভিকি-ক্যাটরিনা

নিজেদের বিয়ের ভেন্যু ঠিক করলেন ভিকি-ক্যাটরিনা

বলিউডে কিছু দিন পর বাজতে যাচ্ছে সানাই। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং অপর এক অভিনেতা ভিকি কৌশল গাঁটছড়া বাধতে যাচ্ছেন আগামী ডিসেম্বরে প্রথম সপ্তাহে। বলিউডের প্রতিটি অঙ্গনে এটা নিয়ে চলছে আলোচনা। কারন অনেক জ’ল্পনার সমাপ্তি ঘটিয়ে তারা জীবনের নতুন অধ্যায়ে পা রাখতে যাচ্ছেন।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ভিকি-ক্যাটরিনা দুজনে মিলে অনেক বাছাই করে বিয়ের অনুষ্ঠানের ভেন্যু ঠিক করেছেন। এই জুটি রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে তাদের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করবেন। এই জায়গাটি রান্থামবোর ন্যাশনাল পার্ক হতে মাত্র ৩০ মিনিটের দূরত্বে।

১৪০০ খ্রিষ্টাব্দে নির্মিত এই দুর্গকে অভয়ারণ্য ও স্পা সেন্টারে রূপান্তর করা হয়েছে। রাজস্থানের একটি রাজ পরিবারের মালিকানাধীন প্রাচীর ঘেরা এই দুর্গে দু’টি প্রাসাদ ও একটি মন্দির রয়েছে। ক্যাটরিনার ঘনিষ্ঠ সূত্র বলছে, ফ্যাশন ডিজাইনার সব্যসাচী ইতোমধ্যেই ক্যাটরিনার পোশাক বানানোর প্রস্তুতি শুরু করেছেন। বিয়ের জন্য নাকি ক্যাটরিনা বেছে নিয়েছেন ‘র সিল্ক’।

বলিউডে জোর গু’ঞ্জন, চার বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন ক্যাটরিনা-ভিকি। এমনকি নায়িকার চেয়ে বয়সে পাঁচ বছরের ছোট ভিকি। যদিও সম্পর্ক নিয়ে আজ পর্যন্ত একটি মন্তব্যও করেননি তারা। বহু অনুষ্ঠানে দেখা গিয়েছে তাদের দু’জনকে, তবে জনসমুক্ষে বজায় রেখেছেন দূরত্ব। দু’জনে একসঙ্গে ছুটি কাটাতেও বাইরে গিয়েছেন। একই সময়ে সামাজিক মাধ্যমে ছবি দিলেও সিঙ্গেল ছবি শেয়ার করেছেন তারা।

তবে সাম্প্রতিক সময়ে তাদের এই লু’কোচু’রি কমেছে। ভিকি অভিনীত ‘সর্দার উধম’র প্রিমিয়ারে উপস্থিত ছিলেন ক্যাটরিনা। ক্যামেরার সামনেই একে অপরকে জ’ড়িয়ে ধরেছিলেন। সূত্র থেকে আরও জানা যায়, ক্যাটরিনা-ভিকির বিয়ের খবর সঠিক। দুই বাড়িতেই নাকি চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি।

কয়েকদিন আগে ক্যাটরিনার সাথে ভিকির বাগদান হওয়ার খবর ছড়িয়ে পড়ে। যদিও এই দুই তারকার টিমের পক্ষ থেকে খবরটি মিথ্যা বলে জানানো হয়েছিল। সেই গু’ঞ্জনকি প্রকৃতপক্ষে মিথ্যা ছিল? বিয়ের খবর সামনে আসতেই ফের একই প্রশ্ন ফিরে এসেছে। কারন এটাতেও নেই তো কোনো গুন্জন।

কিন্তু এটা স্পষ্ট বোঝা গেছে যে, ক্যাটরিনা ও ভিকি তাদের সম্পর্কের বিষয়টি মিডিয়ার সামনে আনতে চাইনি। তবে তাদের বিয়ের খবরে অনেকটা অ’ভিভূত হয়েছেন তাদের ভক্তরা। দীপিকা-রণবীর, প্রিয়াঙ্কা-নিক, আনুশকা-বিরাটের বিয়ের পর বলিউড কি তাহলে ফের আরেকটি তারকা জুটি পেতে চলেছে? এমন প্রশ্ন তাদের ভক্তদেরও মনে দেখা দিয়েছে।
খবর টাইমস অব ইন্ডিয়ার।

About

Check Also

দেহ ব্যবসার চাঞ্চল্যকর তথ্য ফাঁস হওয়ার পর মুখ খুললেন সোহানা সাবা

সোহানা সাবা বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে আছেন। গণমাধ্যমে ‘সোহানা সাবার দেহ ব্যবসার চাঞ্চল্যকর তথ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *