Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / দেশের সবচেয়ে জনপ্রিয় একজন মানুষ খালেদা জিয়া: ড. জাফরুল্লাহ

দেশের সবচেয়ে জনপ্রিয় একজন মানুষ খালেদা জিয়া: ড. জাফরুল্লাহ

দেশের বর্তমান সরকারের দায়িত্ব পালন করছেন আওয়ামিউইলীগ দলের সভানেত্রী শেখ হাসিনা। তাদের বিরুদ্ধে রয়েছে নাণা ধরনের অনিয়মের অভিযোযগ। এমনকি নির্বাচনে কারচুপি ও জালিয়াতির অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে। সকল অভিযোগের মধ্যে দিয়েও তারা দেশ পরিচালনা করছে। এদিকে এই সরকারের প্রসঙ্গ তুলে ড. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন এই সরকারকে ক্ষমতা থেকে সরাতে হবে। সুশীল সরকারকে ক্ষমতায় আনতে হবে। এছাড়াও তিনি বেগম জিয়া প্রসঙ্গে বেশ কিছু কথা জানিয়েছেন।

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ড. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, বর্তমান সরকারকে ক্ষমতা থেকে সরাতে হবে। যাকে তাকে ক্ষমতায় না এনে একটি পরিচ্ছন্ন সুশীল সরকারকে ক্ষমতায় আনতে হবে। বুধবার (২২ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির (এনডিপি) ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে তিনি এ কথা বলেন।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, বর্তমানে দেশের সবচেয়ে জনপ্রিয় একজন মানুষ খালেদা জিয়া। তার পক্ষে গণজোয়ারই পারে ভোট ডা/কা/তদের ক্ষমতা থেকে নামাতে। অথচ খালেদা জিয়া জে/ল থেকে বের হওয়ার পর উচিত ছিলো তাকে হুইল চেয়ারে করে জিয়াউর রহমানের ক/ব/র জিয়ারত করতে নিয়ে যাওয়া। সেটাই তো পারা সম্ভব হয়নি। এছাড়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন- নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না, কল্যাণ পার্টির চেয়ারম্যান জেনারেল (অব.) ইবরাহিম ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর।

দেশের অন্যতম একজন রাজনীতিবীদ ড. জাফরুল্লাহ চৌধুরী। এছাড়াও তিনি একজন মুক্তিযোদ্ধা। দেশের স্বাধীনতার জন্য তিনি মহাণ যুদ্ধে অংশগ্রহন করেছেন। এছাড়াও তিনি গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা। তার এই প্রতিষ্ঠানটির স্বাস্থ্য বিষয়ক নানা কর্মকান্ডে বিশেষ ভাবে কাজ করে থাকে।

About

Check Also

‘আমি তোমাকে ছাড়বো না, শেখ হাসিনা কাউকে ছাড়ে না’: মুখ খুললেন সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ দায়িত্ব নেওয়ার পাঁচ মাস পর ২০০৯ সালে পদত্যাগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *