Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / দেশকে অপমান, বিজয়কে লাথি দিলে মিলবে পুরস্কার

দেশকে অপমান, বিজয়কে লাথি দিলে মিলবে পুরস্কার

সম্প্রতি কিছুদিন আগেই বেঙ্গালুরু বিমানবন্দরে আচমকা হামলার শিকার হন ভারতীয় দক্ষিণী চলচ্চিত্র ইন্ডাস্ট্রির বেশ জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতি। তবে সৌভাগ্যবসত বিমানবন্দরের নিরাপত্তাকর্মী ও টিমের সহযোগীতায় তেমন কোনো ক্ষয়ক্ষতির মুখে পড়তে হয়নি তাকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনই একটি ভিডিও ছড়িয়ে পড়ার পর থেকেই রীতিমতো ভক্তদের মাঝে বইছে ব্যাপক শোরগোল।

আর এরই মধ্যে সামনে এলো নতুন আরেক তথ্য-

জানা গেছে, জনপ্রিয় এই তারকাকে মারলেই নাকি পাওয়া যাবে পুরস্কার। সম্প্রতি এমনটাই ঘোষণা করেছেন হিন্দু মক্কাল কাচি সংগঠনের প্রধান অর্জুন সামপাথ।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি পোস্ট করে অর্জুন সামপাথ লিখেছেন, “দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতি দেশকে অপমান করেছেন। তাই অভিনেতাকে লাথি মারলে পুরস্কার হিসেবে দেওয়া হবে ১০০১ রুপি।”

এছাড়া সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে অর্জুন সামপাথ বলেন, “হ্যাঁ, আমি এরকম পুরস্কার ঘোষণা করেছি। এর পেছনে রয়েছে বিশেষ কারণ। বিজয় আমাদের স্বাধীনতা সংগ্রামী মুথুরামালিঙ্গা এবং দেশকে অপমান করেছেন। যেটা মেনে নেওয়া যায় না।”

যোগ করে অর্জুন সামপাথ আরও বলেন, “গত সপ্তাহে যে ব্যক্তি বিজয় সেতুপতির ওপর আক্রমণ চালিয়েছিল, সেই ব্যক্তির সঙ্গে আমার কথা হয়েছে। তার কথায়, জাতীয় পুরস্কার নিয়ে শুভেচ্ছা জানাতে গেলে, অভিনেতা বিজয় স্বাধীনতা সংগ্রামী মুথুরামালিঙ্গাকে অসম্মান করেছে। আর সেই কারণেই ওই ব্যক্তি বিমানবন্দরে অভিনেতাকে আক্রমণ করেন। আমার তো মনে হয় অভিনেতাকে লাথি মারা উচিত!”

অভিনয়ের পাশাপাশি প্রযোজক ও গীতিকার হিসেবেও বেশ খ্যাতি অর্জন করেছেন বিজয় সেতুপতি। কর্মজীবনের শুরুতে সিনেমায় খাটো চরিত্রে প্বার্শ চরিত্রে অভিনয় করেন তিনি। এভাবে দীর্ঘ ৫ বছর অতিবাহিত হওয়ার পর ‘দেনমারকু পরুবাকাত্রু’ সিনেমায় প্রথম মূখ্য ভুমিকায় অভিনয় করেন তিনি। বর্তমানেও বেশ জনপ্রিয়তার সঙ্গে অভিনয় চালিয়ে যাচ্ছেন এই অভিনেতা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *