Sunday , September 8 2024
Breaking News
Home / Crime / গোপনে নারীর গোসলের ভিডিও ধারণ করতে গিয়ে পুলিশ সদস্যের বেহাল দশা

গোপনে নারীর গোসলের ভিডিও ধারণ করতে গিয়ে পুলিশ সদস্যের বেহাল দশা

গাইবান্ধায় গোপনে বাথরুমে এক নারীর গোসলের দৃশ্য মোবাইল ফোনে রেকর্ড করার সময় এক পুলিশ সদস্যকে আটক করছে এলাকাবাসী। শনিবার (৬ জুলাই) বিকেলে নগরীর দক্ষিণ ধানগাড়া এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত পুলিশ সদস্যের নাম শাহ আলম। তার বাড়ি লালমনিরহাট জেলার বানভাসা গ্রামে। বর্তমানে তিনি গাইবান্ধা পুলিশ লাইনসে কর্মরত আছেন।

জানা যায়, গাইবান্ধা শহরের দক্ষিণ ধানগাড়া এলাকায় বাড়ির বাথরুমে গোসল করছিলেন এক নারী। সে সময় বাথরুমে মোবাইল ফোন দিয়ে মহিলার গোসলের দৃশ্য রেকর্ড করছিলেন শাহ আলম। নারীর গোসলের ভিডিও করার সময় স্থানীয়রা টের পেয়ে চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে শাহ আলমকে আটক করে। পরে গাইবান্ধা সদর থানা-পুলিশ খবর পেয়ে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে নিয়ে যায়।

একজন প্রত্যক্ষদর্শী বলেন, “আমি পাশের রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলাম। ওই বাড়ির ছাদবিহীন বাথরুমের ওপরে একজন অপরিচিত ব্যক্তি তার মোবাইল ফোনে ভিডিও করছিল, আমি চিৎকার করলে সে পালানোর চেষ্টা করে। পরে স্থানীয় লোকজনসহ তাকে আটক করা হয়।

মহিলার স্বামী বলেন, ‘আমি কাজে বেরিয়েছিলাম। এসে দেখি ঘর ভর্তি মানুষ। বিস্তারিত শুনে খুব খারাপ লাগছে। একজন রক্ষক এভাবে ভক্ষক হয়ে যায়।

গাইবান্ধা সদর থানার পরিদর্শক মো. সেরাজুল ইসলাম বলেন, “জনতার হাতে আটক ব্যক্তিকে উদ্ধার করে গাইবান্ধা সদর থানায় নিয়ে আসা হয়েছে। তদন্ত করে দেখব, সে আসলেই পুলিশ কিনা? ভিকটিমদের পরিবার অভিযোগ করলে দোষীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

About Nasimul Islam

Check Also

হাসিনার পতনের পর সাবেক ভূমিমন্ত্রীর বিপুল সম্পদের সন্ধান পেয়েছে বাংলাদেশ ব্যাংক

তিন দেশে সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের বিপুল সম্পদের সন্ধান পেয়েছে বাংলাদেশ ব্যাংক। তার স্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *