Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / এ বার কলকাতার দুর্গা পূজার জন্য মন খারাপ হবে : মিথিলা

এ বার কলকাতার দুর্গা পূজার জন্য মন খারাপ হবে : মিথিলা

বাংলা ছোট পর্দার অন্যতম আলোচিত অভিনেত্রী ও মডেল রাফিয়াথ রশিদ মিথিলা। তবে পর্দায় ‘মিথিলা’ নামেই সকলেই চিনে থাকেন তাকে। সিনেমার কাজে এই মুহুর্তে কালকাতায় অবস্থান করছেন তিনি। আর এরই মধ্যে দরজায় কড়া নাড়ছে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা। আর তাই এবারের দুর্গাপূজা ঢাকাই উদযাপন করার কথা ভাবছেন এই অভিনেত্রী।

এ বিষয়ে তিনি জানিয়েছেন, তার স্বামী চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জি মুম্বাইয়ে শ্যুটিংয়ে ব্যস্ত থাকবে। কলকাতায় একা একা মন খারাপ হবে তার। তাই বাংলাদেশে আসার সিদ্ধান্ত নিয়েছেন।

আনন্দবাজার পত্রিকাকে পূজার পরিকল্পনা নিয়ে মিথিলা বলেন, ‘মা আর বোনের জন্য কলকাতা থেকে শাড়ি কিনেছি। আয়রার জন্য আমাকে আর কিছুই কেনাকাটা করতে হয়নি। কত কত উপহার পেয়েছে সে! সৃজিতের জন্য আলাদা করে কিছু কেনা হয়নি। নিজের জন্যও নিইনি কিছুই। মুম্বাই থেকে সৃজিত সোজা বাংলাদেশে আসবে। আর বাংলাদেশে এসে সৃজিত কেনাকাটা না করে থাকতেই পারে না। তাই ওর পূজার কেনাকাটা বাংলাদেশেই হবে বলে মনে হচ্ছে।’

মিথিলা আরও বলেন, ‘এ বার কলকাতার দুর্গা পূজার জন্য মন খারাপ হবে। মণ্ডপসজ্জা, শহরের কলতান, আড্ডা— সব মিলিয়ে জমজমাট এই উৎসবের সঙ্গে দেখা হবে পরের বছর।’

উল্লেখ্য, দাম্পত্য জীবনে কলহের জের ধরে জনপ্রিয় অভিনেতা ও কন্ঠশিল্পী তাহসানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর গত ২০১৯ সালের ০৬ ডিসেম্বর কলকাতার অন্যতম স্বনামধন্য চিত্রপরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মিথিলা। আর এরই জের ধরে বছরের বেশির ভাগ সময় কলকাতাতেই কাটান মিথিলা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *