Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার হাতির পিঠে চড়ে মনোনয়ন জমা দিলেন বিএনপির চেয়ারম্যান প্রার্থী

এবার হাতির পিঠে চড়ে মনোনয়ন জমা দিলেন বিএনপির চেয়ারম্যান প্রার্থী

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বেশ উত্তেজনা দেখা যাচ্ছে নেতাকর্মীদের মাঝে। এরই মধ্যে শুরু হয়েছে নির্বাচনী প্রচারণাও। তবে অন্যদের থেকে আবার একটু ব্যতিক্রমী প্রচারণা চালাচ্ছেন কেউ কেউ। আর তাদের মধ্যে অন্যতম একজন সাগরনাল ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী শাহিন আহমদ রুলন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণের জন্য রোববার (১৭ অক্টোবর) বিকেলে হাতির পিঠে চড়ে জুড়ী বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা নির্বাচন কার্যালয়ে গিয়ে মনোনয়নপত্র জমা দেন তিনি। ইউনিয়ন পরিষদ নির্বাচনে শাহিন আহমদ স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে আশা করা হচ্ছে।

নির্বাচন কমিশনের ঘোষিত তাফসিল অনুযায়ী আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে মৌলভীবাজারের জুড়ী উপজেলার ৫ টি ইউনিয়নের নির্বাচন। রোববার ছিল মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন।

শাহিন আহমদ জানান, আমি সাগরনাল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করবো। এ জন্য একটু ব্যতিক্রমী প্রচারণা চালাতে আমি হাতির পিঠে চড়ে মনোনয়নপত্র জমা দিতে আসলাম।

এদিকে হাতির পিঠে চড়ে ব্যতিক্রমী প্রচারণা চালানোর খবরে ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী শাহিন আহমদ রুলনকে দেখতে জড়ো হন গ্রামের অনেকেই। এবং এ সময়ে অনেকের হাতে হাত মিলিয়ে তাদের কাছে দোয়া-সহযোগিতা কামনা করেন রুলন। একই সাথে এ বিষটিকে খুব এনজয় করেছেন সকলেই।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *