Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / এবার ছাত্রলীগ নেতাদের কড়া হুশিয়ারি দিলেন পরিকল্পনামন্ত্রী

এবার ছাত্রলীগ নেতাদের কড়া হুশিয়ারি দিলেন পরিকল্পনামন্ত্রী

এম এ মান্নান যিনি বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি ছাত্রলীগের নেতা-কর্মীদের প্রতি কঠোর বার্তা দিয়েছেন। তিনি বলেন, দলের নিয়ম-নীতি এবং শৃংখলা বজায় রেখে কাজ করতে হবে। কোনো বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করা হলে কোনোভাবে বরদাস্ত করা হবে না। আমি দলীয় কোন্দল ও মারামারির ভেতর নাই, এটা কখনও আমি সমর্থনও করি না। মানুষের কল্যাণে কাজ করাই হলো আমার প্রধানতম কাজ। কোনো বিশৃংখলা সৃষ্টি করে কেউ দলের কাছে আশ্রয়য়ের জন্য আসবেন না। ছাড় দেওয়া হবে না, নেওয়া হবে ব্যবস্থা।

গতকাল (সোমবার) বিকেলের দিকে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলায় অবস্থিত রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সুনামগঞ্জের বাস্তবায়নে ৮৬ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত ভবন উদ্বোধন শেষে এক সমাবেশে তিনি এসব কথা বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজেদুল ইসলামের সভাপতিত্বে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান আরও বলেন, শেখ হাসিনা সরকার গত ১০-১২ বছরে শিক্ষা, যোগাযোগসহ সর্বত্র উন্নয়নের জোয়ার বইয়েছে। মানুষের জীবনমান উন্নয়নে তিনি অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

তিনি বলেন, সিলেটের বড় সেতু রানীগঞ্জ সেতু বাস্তবায়ন এখন সময়ের ব্যাপার। সুনামগঞ্জ থেকে উড়াল দিয়ে ময়মনসিংহ যাব। সুনামগঞ্জে রেল লাইন আসবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এর আগে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে ক্যান্সার, কিডনিসহ বিভিন্ন রোগে আক্রান্ত অসচ্ছলদের আর্থিক অনুদানের চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন মন্ত্রী।

সেখানে তিনি বলেন, শেখ হাসিনার সরকার সব সময় দেশের উন্নয়নে বিশ্বাস করে এবং সে মোতাবেক কাজ করে। গোটা দেশ এখন উন্নয়নে আলোকিত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জংনের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি দেশের হাজার হাজার গরিব-অসহায় মানুষের জন্য লাল-সবুজ টিন দিয়ে পাকা ঘর নির্মাণ করে দিয়েছেন। আর বঙ্গবন্ধু কন্যা দেশের যে সকল দরিদ্র ও অসহায় মানুষ গুরুতর অসুস্থ তাদের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করছে। এর আগে কোনো সরকার এই ধরনের কাজ করেনি। বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি বর্তমান সময়ে উজ্জ্বল। তিনি বলেন, হাওরের ওপর দিয়ে সুনামগঞ্জ থেকে ময়মনসিংহ পর্যন্ত একটি ফ্লাইওভার নির্মান করা হবে।

 

About

Check Also

‘আমি তোমাকে ছাড়বো না, শেখ হাসিনা কাউকে ছাড়ে না’: মুখ খুললেন সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ দায়িত্ব নেওয়ার পাঁচ মাস পর ২০০৯ সালে পদত্যাগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *