Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এখনই বিষয়টি প্রকাশ করতে চাচ্ছি না, কয়েক মাসের মধ্যেই সবাই তা জেনে যাবেন : বাপ্পি

এখনই বিষয়টি প্রকাশ করতে চাচ্ছি না, কয়েক মাসের মধ্যেই সবাই তা জেনে যাবেন : বাপ্পি

ঢাকাই সিনেমার অন্যতম ব্যস্ত একজন অভিনেতা বাপ্পী চৌধুরী। সম্প্রতি করোনার রেশ কাটিয়ে আবারো অভিনয়ে নিয়মিত হয়েছেন তিনি। মুক্তির অপেক্ষায় তার অভিনীত একাধিক সিনেমা। আর এ অবস্থায় চলে এসেছে সনাতন ধর্মাবলীদের সবচেয়ে বড় উৎস শারদীয় দুর্গাপূজা। আর এই উৎসবকে কেন্দ্র করে স্বজনের পাশাপাশি অনেক শুভাকাঙ্খীদের কাছ থেকে নানা ধরণের উপহার পেয়েছেন গুণী এই অভিনেতা।

পূজার দশমীর আগের দিন তিনি একটি বিশেষ উপহার পেয়েছেন বিশেষ মানুষের কাছ থেকে; যা এ যাবৎকালে তার পাওয়া সবেচেয়ে আকাঙ্ক্ষিত পুরস্কার এটি।

এ বিষয়ে বাপ্পী চৌধুরী বলেন, ছোটবেলা থেকেই উপহার পেয়ে আসছি। উপহার সব সময়ই মন ভালো করে দেয়। এবারের পূজায় বিশেষ একটি উপহার এসেছে আমার কাছে। এখনই এ বিষয়টি বিস্তারিত প্রকাশ করতে চাচ্ছি না। কয়েক মাসের মধ্যেই সবাই তা জেনে যাবেন।

এদিকে গত পূজায় ছদ্দবেশে পূজামণ্ডপে ঘুরেছেন এই জনপ্রিয় চিত্রনায়ক। করোনাভাইরাস কিছুটা নিয়ন্ত্রণে থাকার কারণে বাপ্পী গত বছরের পূজার চেয়ে এবার বেশি উদযাপন করেছেন। এদিকে অভিনয়ে নিয়মিত এই অভিনেতা।

 

উল্লেখ্য, অভিনেত্রী মাহিয়া মাহির বিপরীতে ‘ভালোবাসার রঙ’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন বাপ্পী চৌধুরী। এরপর একে একে বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমা উপহার দিয়ে ভক্তদের মন জয় করে নেন তিনি। এই মুহুর্তে ‘জয় বাংলা’ নামের একটি সরকারি অনুদানের সিনেমায় অভিনয় নিয়ে অনেকটা ব্যস্ত সময় পার করছেন তিনি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *