Saturday , September 21 2024
Breaking News
Home / Sports / আর্জেন্টাইন জর্জিনাকে ছেলের বউ হিসেবে চান না ক্রিশ্চিয়ানো রোনালদোর মা

আর্জেন্টাইন জর্জিনাকে ছেলের বউ হিসেবে চান না ক্রিশ্চিয়ানো রোনালদোর মা

বিশ্বসেরা ফুটবলার দের মধ্যে একজন হচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো তিনি মূলত পর্তুগালের হয়ে খেলে থাকেন এবং ক্যারিয়ারে তার প্রাপ্তি অনেক। তার ফুটবল জাদুতে মাতোয়ারা বিশ্ববাসী এছাড়াও ধনী ফুটবলারদের মধ্যে রয়েছে শীর্ষস্থানে তার নাম ব্যক্তিগত জীবনে পর্তুগিজ তারকা তার সঙ্গী হিসেবে আর্জেন্টাইন মডেল জর্জিনা রদ্রিগেজ এর সঙ্গে রয়েছেন

পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর বর্তমান সঙ্গী আর্জেন্টাইন মডেল জর্জিনা রদ্রিগেজ। তাকে নিয়েই ম্যানচেস্টারে বসবাস করছেন সিআরসেভেন। তবে এই জর্জিনাকে নিজের ছেলের বউ হিসেবে দেখতে চান না রোনালদোর মা দোলোরেস এভেইরো।

রোনালদোর মা মনে করেন, টাকার লোভেই জর্জিনা তার ছেলের সঙ্গে থাকছেন। এদিকে, গত কয়েক বছর ধরেই রোনালদোর কাছ থেকে বিয়ের আনুষ্ঠানিক প্রস্তাবের অপেক্ষায় রয়েছেন জর্জিনা। তবে রোনালদোর পরিবারের কারণেই স্বামী-স্ত্রী হিসেবে জুটি বাঁধতে পারছেন না তারা।

স্প্যানিশ দৈনিক মার্কা বলেছে, রোনালদোর মা দোলোরেস মনে করেন, এ দুজনের বিয়ে করা উচিত নয়। কেননা দোলোরেস এভেইরোর মতে, জর্জিনা মূলত রোনালদোর বিশাল অর্থকড়ির লোভে পড়েছেন। শুধু রোনালদোর মা একা নন, রোনালদোর ভাই-বোনরাও একই কথা মনে করেন।

প্রাক্তন বান্ধবীর সঙ্গে বিচ্ছেদের পর ২০১৬ সাল থেকে একসঙ্গে রয়েছেন রোনালদো ও জর্জিনা। দীর্ঘ পাঁচ বছরের সম্পর্ক যখন পরিণতির দিকে এগোচ্ছিল, তখনই বেঁকে বসল রোনালদোর পরিবার। রোনালদো-জর্জিনার সম্পর্ক এখন কোন দিকে আগায় সেটা সময়ই বলে দিবে!

ফুটবল মহাতারকা রোনালদো তার ভক্ত-অনুরাগীদের জন্য ব্যক্তিগত জীবনের বিভিন্ন বিষয় ভক্ত-অনুরাগীদের শেয়ার করেন তার জীবনসঙ্গী হিসেবে তিনি বেছে নিয়েছেন আর্জেন্টাইন মডেল জর্জিনা রদ্রিগেজ কে এরই মধ্যে তাদের সংসারে এসেছে বেশ কয়েকটি সন্তান তবে এবার জানা যাচ্ছে নতুন খবর আর সেটি হচ্ছে রোনালদোর মা চাইছেন না জর্জিনা কে তার ছেলের বউ হিসেবে

About

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *