Friday , October 18 2024
Breaking News
Home / Entertainment / আরিয়ানকে নিষিদ্ধ দ্রব্য সরবরাহ করা ব্যক্তির নাম জানালেন অনন্যা

আরিয়ানকে নিষিদ্ধ দ্রব্য সরবরাহ করা ব্যক্তির নাম জানালেন অনন্যা

যতই দিন যাচ্ছে আরিয়ান খানের বিরুদ্ধে আনা নিষিদ্ধ দ্রব্যের মা’মলার বিষয়টি ততই যেন জটিল থেকে জ’টিলতর হচ্ছে। এবার আরিয়ানের ঘটনায় যুক্ত হয়েছে, বলিউডের আরেক তারকা অভিনেতা চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডে। তিনি এবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) এর নজরে পড়েছেন এবং তাকে মা’মলাটির যিনি তদন্ত কর্মকর্তা তিনি প্রাথমিকভাবে জিজ্ঞসাবাদও করেছেন। কারন আরিয়ানের সাথে তার সামাজিক মাধ্যমের চ্যাট করা তথ্য থেকে তার দিকে নজর এসেছে।

বৃহস্পতিবার থেকে টানা তিন দিন এনসিবি জিজ্ঞাসাবাদের মুখে অনন্যাকে বেশ কয়েক ঘণ্টা কাটাতে হয়েছে। সেই সময়, অনন্যা আরিয়ানকে গাঁ’/জা সরবরাহ এবং নিষিদ্ধ দ্রব্য চক্রের সাথে তার সম্পর্ক আছে কিনা সে বিষয়ে NCB-এর বিস্তারিত প্রশ্নের উত্তর দেন।

ভারতীয় সংবাদ মাধ্যম বলছে, এনসিবির জিজ্ঞাসাবাদে আরিয়ানকে নিষিদ্ধ দ্রব্যের সরবরাহের বিষয়টি পুরোপুরি অস্বীকার করেছেন অনন্যা। পাশাপাশি তিনি এনসিবিকে জানিয়েছেন, কখনওই কোনও প্রকার নিষিদ্ধ দ্রব্য সেবন করেননি তিনি।

তবে আরিয়ানকে নিষিদ্ধ দ্রব্য সরবরাহ করতে পারে এমন স’/ন্দেহে এনসিবিকে একজনের নাম জানিয়েছেন অনন্যা। যিনি কিনা ‘বিখ্যাত একজন ব্যক্তি’র গৃহকর্মী। যদিও এখন পর্যন্ত প্রকাশ্যে আসেনি তার নাম। তবে ইতোমধ্যেই তাকে আ’টক করা হয়েছে বলে জানা গেছে।

এদিকে, অনন্যার দাবি, তিনি আরিয়ানের কাছে গাঁ’/জার সরবরাহ সম্পর্কে যদি কিছু লিখে থাকেন তবে সেটা মজা করেই লিখেছিলেন, সেখানে তিনি শ্রেফ রসিকতা করেছিলেন। তিনি এও বলেন গাঁ’/জা যে এক ধরনের নিষিদ্ধ দ্রব্য সেটা তিনি তা জানতেন না। তবে এনসিবি-র জিজ্ঞাসাবাদে এমন ধরনের তথ্য জানানোর পরও অনন্যাকে জে’রা থেকে অব্যাহতি দেওয়া হয়নি। তাকে আরো অনেকবার তলব করা হবে বলে জানানো হয়েছে।

About

Check Also

অবশেষে জানা গেল আলোচিত সেই নায়িকা শিরিন শিলার স্বামীর পরিচয়

ঢাকাই সিনেমার তরুণ প্রজন্মের নায়িকা শিরিন শিলা। ২০১৪ সালে ‘হিটম্যান’ চলচ্চিত্রের মাধ্যমে তার সিনেমায় অভিষেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *