Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আরিয়ানকে ঘিরে প্রথমবারেরমত এনসিবি প্রসঙ্গে বেশ কিছু কথা বললেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী

আরিয়ানকে ঘিরে প্রথমবারেরমত এনসিবি প্রসঙ্গে বেশ কিছু কথা বললেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী

গত ২ অক্টোবার শাহরুখ পুত্র আরিয়ান মা/দ/ক কান্ডে গ্রে/ফ/তা/র হওয়ার পর থেকেই তাকে নিয়ে চলছে বেশ আলোচনা-সমালোচনা। তাকে গ্রে/ফ/তা/র করা ভারতের ‘নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)’ এর কর্মকান্ড নিয়েও অনেকেই অনেক ধরনের প্রশ্ন তুলেছেন। এরই ধারাবাহিকতায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো প্রসঙ্গে বেশ কিছু কথা জানালেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরে।

বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে গত ২ অক্টোবর রাতে এক প্রমোদতরী থেকে অনেকটা ফিল্মি কায়/দা/য় আ/ট/ক করা হয়। রাতভর জেরার পর ৩ অক্টোবর দুপুরের দিকে গ্রে/প্তা/র দেখানো হয় তাকে। এরপর থেকে কা/রা/গা/রেই থাকছেন তারকাপুত্র আরিয়ান। এদিকে এ ঘটনায় প্রথমবারের মতো কথা বললেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরে। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরে ‘নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)’-এর নাম উল্লেখ না করে বলেন, তারা যখন অল্প পরিমাণে মা/দ/ক উদ্ধার করেছে ঠিক তখন মহারাষ্ট্রের পু/লি/শ ১৫০ কোটি রুপি মূল্যের মা/দ/ক উদ্ধার করেছে। তারা শুধু সেলিব্রেটিদের ধরতে, তাদের ছবি তুলতে এবং কিছু ইস্যু তৈরি করতে আগ্রহী। শুক্রবার (১৫ অক্টোবর) চলতি বছরের দশেরার ভাষণে এ কথা বলেন মুখ্যমন্ত্রী। আর এ তথ্য হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন থেকে জানা গেছে। উদ্ধব ঠাকরে মুম্বাইয়ের চলমান মা/দ/ক সমস্যা টেনে আরও বলেন, তারা একটি চিত্র এঁকেছে যে, মহারাষ্ট্র মা/দ/কে/র রাজধানীতে পরিণত হয়েছে। এটা কোনো ইস্যু না। এছাড়াও তিনি উত্তরপ্রদেশের ধ/র্ষ/ণে/র বিষয়ে কথা বলেন তার বক্তব্যে।

বর্তমান সময়ে কারাগারে বন্দী জীবন-যাপন করছেন আরিয়ান খান। তাকে মুক্ত করতে আপ্রান ভাবে চেষ্টা করছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। এমনকি পুত্রকে মুক্ত করতে তিনি শরনাপন্ন হয়েছেন ভারতের শীর্ষ আইনজীবির।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *