Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমার স্ত্রী চিকন আলীর সাথে পালায়নি, সুখেই সংসার করছি: হিরো আলম

আমার স্ত্রী চিকন আলীর সাথে পালায়নি, সুখেই সংসার করছি: হিরো আলম

বর্তমান সময়ের আলোচিত মানুষদের মধ্যে একজন হচ্ছে অভিনেতা হিরো আলম। সামাজিক যোগাযোগ মাধ্যম এবং বিভিন্ন অনলাইন প্লাটফর্ম এ খুঁজে পাওয়া যাচ্ছে তাকে তিনি আগে থেকেই দেশে ব্যাপক আলোচিত বিশেষ করে তিনি সমালোচনা পেয়েছেন দর্শকদের থেকে ব্যাপক তবে তার ভক্ত-অনুরাগীদের সংখ্যাও নেহাত কম নয় প্রতিনিয়ত নিজেকে উন্নত করার চেষ্টা করছেন এই অভিনেতা এবং প্রথম থেকেই তিনি সমালোচনাকে তোয়াক্কা করছেন না চলেছেন আপন মহিমা

কিছু ভু’য়া পেজ এবং ইউটিউব আছে যাদের খেয়ে কোনো কাজ নাই বাজে কিছু গু’জব র’টাচ্ছে। আমার নুসরাত নাকি আমাকে ছেড়ে চিকন আলী সাথে পালিয়ে গেছে। এটা সম্পূর্ণ মি’থ্যা কথা কেউ গু’জবে কান দিবেন না। আমরা অনেক সুখে সান্তিতে সং’সার করছি তাই হয়তো অনেকেরই স’হ্য হচ্ছে না।

এজন্য আজে বা’জে নিউ’জ করছে ইউটি’উবে পেজে ভি’উ বাড়ানোর জন্য, ইনকাম করার জন্য ‘আমাদের নাম ভা’ঙিয়ে খাচ্ছে। আমরা একসাথে আছি, সংসার করছি। সবাই দোয়া করবেন আমাদের দাম্পত্য জীবন যেন সুখের হয়!’ নিজের ফেসবুক পো’স্টে এমনটাই জানিয়েছেন হিরো আলম।

কিছুদিন আগেই নুসরাতের স’ঙ্গে হিরো আলমের সম্প’র্কের অবন’তির খবর প্রকাশ্যে আসে। সে খব’রটিকেও ভু’য়া বলে দা’বি করেন তিনি। প্রসঙ্গত, কিছুদিন আগেই হিরো আলমের ফেসবুক পেজ ভেরিফায়েড হয়েছে। সোশ্যাল মিডিয়ায় খবরটি জানিয়ে হিরো আলম লিখেছিলেন, ‘সবাইকে শুভ সকাল। আজকের সকালটা খুব ভালো।

আজ আমার পেজটা ভেরিফায়েড হয়েছে শুধু আপনাদের ভালোবাসার কারণে। অর্থাৎ এবার হিরো আলমের অফিসিয়াল ফেসবুক পেজের পাশে থাকবে ‘ব্লু টিক’। ভু’য়ো প্রোফাইলের হাতছা’নি এড়িয়ে এবার সরাসরি ফ্যানেরা চিনে নিতে পারবে তাঁর আসল পেজ।

হিরো আলম কে চেনেন না এমন মানুষ এর জুড়ি মেলা ভার বাংলাদেশ বিভিন্ন সময় তিনি আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন যদিও আলোচনার থেকে সমালোচনা টাই বেশি হয় তাকে নিয়ে। তার অভিনীত নাটক সিনেমাগুলোর থেকে দর্শক হাস্যরসাত্মক অনুভূতি পেয়ে থাকে এবং সম্প্রতিক সময়ে তিনি বেশ কয়েকটি গান গেয়েছেন সেগুলো নিয়েও মানুষ ব্যাপক ট্রল করে

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *