Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / আমার বাবার বিজয়ের জন্য সবার কাছে দোয়া চাই : সাইমন

আমার বাবার বিজয়ের জন্য সবার কাছে দোয়া চাই : সাইমন

সায়মন সাদিক। ঢাকাই সিনেমার অন্যতম সেরা একজন অভিনেতা। অভিনয়ের পাশাপাশি এই মুহুর্তে নির্বাচনী প্রচারণা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করতে হচ্ছে তাকে। জানা যায়, তার বাবা সাদেকুর রহমান একজন গুণী রাজনীতিবিদ। এলাকার মানুষের কাছে খুবই সম্মানিত ও উদার মনের মানুষ হিসেবে বেশ খ্যাতি রয়েছে তার। এর আগেও কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়ন থেকে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন তিনি। আর ওই ইউনিয়নের এবারের নির্বাচন আগামী ২৮ নভেম্বর। যেখানে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে ভোট করছেন তিনি।

আর নির্বাচনের শুরু থেকেই বাবার পক্ষে মাঠে নেমেছেন ঢাকাই সিনেমার নায়ক সাইমন সাদিক। ভোটারদের কাছে গিয়ে বাবার বিজয়ের জন্য চাইছেন ভোট, কামনা করছেন দোয়া।

এবার বাবা সাদেকুর রহমানের নির্বাচনী প্রচারণামূলক গানটিও লিখে ফেললেন এই নায়ক। শুদ্ধ বাংলার সঙ্গে কিশোরগঞ্জের আঞ্চলিক ভাষার মিশেলে গানটি লিখেছেন তিনি। শিরোনাম ‘বায়া দে’। যার অর্থ এগিয়ে দে। গানটির দুটি লাইন-‘লাল টুকটুক বউ সাজাইয়া নৌকাটা বায়া দে/লাল সবুজের পাল তুলিয়া নৌকাটা বায়া দে’।

সাইমনের কথার ওপর সুর-সংগীতায়োজন করে গানটিতে কণ্ঠ দিয়েছেন শাহরিয়ার রাফাত। যিনি কিনা আবার সাইমনের বন্ধু। আগামী বৃহস্পতিবার (১১ নভেম্বর) গানটি সবার জন্য উন্মুক্ত করবেন বলে জানিয়েছেন সাইমন।

আলাপকালে ‘পোড়ামন’ খ্যাত এই নায়ক বলেন, ‘বাবা নির্বাচনে নামার পর থেকেই গানটি ভাবনা মাথায় ঘুরছিল। অবশেষে লিখে ফেলেছি। এটা যে আমার জন্য কত আনন্দের একটা অনুভূতি বলে বোঝাতে পারব না। আশাকরি সবাই গানটি পছন্দ করবেন। আমার বাবার বিজয়ের জন্য সবার কাছে দোয়া চাই।’

প্রসঙ্গত, ২০১২ সালে ‘জ্বী হুজুর’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন সায়মন সাদিক। এরপর ‘পোড়ামন’ সিনেমার মাধ্যমে ব্যাপক পরিচিতি লাভ করেন তিনি। এদিকে করোনা সংক্রমনের ফলে দীর্ঘ বিরতির পর আবারও অভিনয়ে নিয়মিত হয়েছেন তিনি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *