Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / আপনি কেন গেলেন না, অসম্মান কে দেখাল: ফখরুলের উদ্দেশ্যে কাদের

আপনি কেন গেলেন না, অসম্মান কে দেখাল: ফখরুলের উদ্দেশ্যে কাদের

প্রায় সময় দেশের নির্বাচন নিয়ে নানা ধরনের অভিযোগ করে আসছে বিএনপি দল। বিশেষ করে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর থেকেই নির্বাচন ব্যবস্থা নিয়ে অনিয়মের অভিযোগের শেষ নেই। তবে সকল তর্ক-বির্তকের মধ্যে দিয়ে দেশের সরকারের দায়িত্ব পালন করছে ক্ষমতাসীন আওয়ামীলীগ দল। সম্প্রতি এই দলের সাধারন সম্পদক ওবায়দুল কাদের বিএনপি দলের মহাসচিব মির্জা ফখরুলের উদ্দেশ্যে এক প্রশ্ন ছুঁড়ে দিলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপি মহাসচিবের কাছে জানতে চেয়ে বলেছেন, জনগণের ভোটে নির্বাচিত হয়ে কেন আপনি সংসদে গেলেন না? জনমতকে অসম্মান কে দেখাল, সরকার না আপনারা? ওবায়দুল কাদের বৃহস্পতিবার সকালে তার রাজধানীর বাসভবনে এক ব্রিফিংকালে এ কথা বলেন। তিনি বলেন, বিএনপি নিশ্চিত হয়েছে জনগণের ভোটে ক্ষমতায় আসতে পারবে না। সে জন্য তারা দেশের স্থিতিশীলতা নষ্ট করে ঘোলাপানিতে মাছ শিকার করতে চায়। বিএনপি উসকানি দিয়ে নানা ঘটনা ঘটিয়ে সরকারের ওপর দায় চাপাতে চায়।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সাম্প্রতিককালের প্রতিটি অঘটনের সঙ্গে বিএনপি এবং তার সাম্প্রদায়িক দোসররা জড়িত। বিএনপিই শীর্ষ পর্যায় থেকে হ/ত্যা, স/ন্ত্রা/সে/র ম/দ/দ দেয়— আওয়ামী লীগ নয়। বিএনপির রাজনীতি অস্থিরতাপূর্ণ উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, এ অস্থিরতা ক্ষমতা ফিরে পাওয়ার অস্থিরতা, এ অস্থিরতার কারণে বিএনপি ক্রমশ হতাশা/গ্র/স্ত হয়ে পড়ছে।

দেশের বৃহত্তম রাজনৈতিক দল গুলোর মধ্যে অন্যতম দুটি দল আওয়ামীলীগ এবং বিএনপি। এই দল দুটির নেতাকর্মীরা প্রায় সময় একে অন্যের সঙ্গে নানা বিষয়ে তর্ক-বির্তকে জড়িয়ে পড়ে। তবে সকসল তর্ক-বির্তক এবং আলোচনা-সমালোচনার মধ্যে দিয়ে সরকারের দায়িত্ব পালন করছে আওয়ামীলীগ দল।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *