Friday , October 18 2024
Breaking News
Home / Entertainment / আইসিইউতে ভর্তি নাঈম, শারীরিক সর্বশেষ অবস্থার খবর জানালেন শাবনাজের ছোট বোন

আইসিইউতে ভর্তি নাঈম, শারীরিক সর্বশেষ অবস্থার খবর জানালেন শাবনাজের ছোট বোন

গত বেশকিছু দিন ধরেই অসুস্থ ঢাকাই চলচ্চিত্রের অন্যতম কিংবদন্তি অভিনেতা নাঈম। এরই মধ্যে সফল বাইপাস সার্জারি শেষে হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন রয়েছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার অসুস্থতার খবর জানিয়ে স্বামীর জন্য সবার কাছে দোয়া চেয়েছেন অভিনেনত্রী শাবনাজ।

এদিকে রোববার (৭ নভেম্বর) রাত ২ টা থেকে সকাল নয়টা পর্যন্ত টানা অপারেশন চলে এই অভিনেতার। প্রায় পাঁচ ঘন্টা পর তার জ্ঞান ফিরেছে।

হাসপাতাল থেকে শাবনাজের ছোট বোন অভিনেত্রী তাহমিনা সুলতানা মৌ গণমাধ্যমকে জানান, ‘আলহামদুলিল্লাহ, ভাইয়ার (নাঈম) জ্ঞান ফিরেছে। ইশারায় আপার (শাবনাজ) সঙ্গে কথা বলেছেন। তিনি নিবিড় পর্যবেক্ষণে আছেন। বেশ কদিন হাসপাতালে থাকতে হবে।’

তিনি আরও বলেন, ‘আগে থেকেই দুলাভাইয়ের হার্টে সমস্যা ছিল। বেশ কদিন ধরেই তার বুকে ব্যথা। আস্তে আস্তে ব্যথা বাড়ছিল। ভাইয়া ভেবেছিলেন, ব্যাকপেইন। ব্যথা বাড়তে থাকায় চিকিৎসক দেখাতে হাসপাতালে আসেন। শারীরিক পরীক্ষা–নিরীক্ষা করে চিকিৎসকেরা দ্রুত অপারেশনের পরামর্শ দেন। গত রাতে ভাইয়ার অপারেশন হয়েছে। আলহামদুলিল্লাহ, বাইপাস সার্জারিটা ভালো মতোই হয়ে গেছে। চিকিৎসকেরা তাদের সর্বোচ্চ চেষ্টা করেছেন।’

বাংলা রুপালী জগতের এক সময়ের ব্যাপক জনপ্রিয় জুটি নাঈম-শবনাজ। ১৯৯১ সালে ‘চাঁদনী’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় প্রথমবারের মতো পা রেখেই ভক্তদের মাঝে হৈ চৈ ফেলে দেন তারা। সিনেমাটি ভক্তদের মাঝে এতই জনপ্রিয়তা পেয়েছিল যে, ক্যারিয়ারে আর কখনই পেছন ফিরে তাকাতে হয়নি তাদের।

About

Check Also

অবশেষে জানা গেল আলোচিত সেই নায়িকা শিরিন শিলার স্বামীর পরিচয়

ঢাকাই সিনেমার তরুণ প্রজন্মের নায়িকা শিরিন শিলা। ২০১৪ সালে ‘হিটম্যান’ চলচ্চিত্রের মাধ্যমে তার সিনেমায় অভিষেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *