Tuesday , July 23 2024
Breaking News
Home / International / ৪৭ লাখ টাকা নিয়ে অটোচালকের সাথে নিরুদ্দেশ হলেন কোটিপতির স্ত্রী

৪৭ লাখ টাকা নিয়ে অটোচালকের সাথে নিরুদ্দেশ হলেন কোটিপতির স্ত্রী

সাম্প্রতিক সময়ে ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরের খাজরানা নামক এলাকার এক নারী তার বিশাল ধনী স্বামীর বাড়ি থেকে বিপুল পরিমান টাকা হাতিয়ে নিয়ে একজন সামান্য অটোচালককে নিয়ে উধাও হওয়ার অভিযোগ উঠেছে। জানা গিয়েছে, ওই নারীর স্বামী একজন কোটিপতি ব্যবসায়ী। ইন্দোরে ঐ ব্যবসায়ী স্বামীর রয়েছে কোটি কোটি টাকার সম্পদ।

পু’/লি’শ সূত্রে জানা গেছে, ১৩ অক্টোবর থেকে নিখোঁজ ছিলেন ওই ব্যক্তির স্ত্রী। ১৩ অক্টোবর রাতে স্ত্রী বাড়ি না ফেরায় থা’/নায় অভিযোগ দা’য়ের করেন তিনি। সেই অভিযোগে তিনি জানিয়েছিলেন, তার স্ত্রী ফেরেনি এবং বাড়ি থেকে ৪৭ লাখ টাকা গায়েব হয়ে গেছে। স্বামীর অভিযোগ, এক অটোচালকের সঙ্গে পা’/লি’য়েছেন তার স্ত্রী।

জানা গেছে, ওই অটোচালকের নাম ইমরান। তিনি ওই নারীর থেকে প্রায় ১৩ বছরের ছোট। ইমরান ওই নারীকে প্রায়শই বাড়িতে নামিয়ে দিয়ে যেতেন। নারীর স্বামীর অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নামে পু’/লি’শ। তার পর ইমরানের এক বন্ধুর বাড়ি থেকে ৩৩ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

তবে ইমরান এবং ঐ নারীকে অনেক খোজাখুজির পরও ব্যর্থ হয়েছে পু’/লি’শ। পু’/লি’শের পক্ষ থেকে জানানো হয়েছে যে, উজ্জয়িনী, জাভরা, খান্ডয়া, রতলমেও নামক এলাকার প্রায় সকল স্থানে অ’ভিযান চালানো হয়েছে। কিন্তু তারা এমন কোনো স্থানে আছে বলে ধারনা করা হচ্ছে যেটা লোকালয়ের থেকে দূরে কিংবা দূর্গ’ম কোনো এলাকায়। তাদের মোবাইল ফোন এবং সিমগুলো বদলে ফেলেছে বলে ধারনা করছে পু’লি’/শ। পু’/লি’শ সদস্যরা মোবাইলের অবস্থান দেখে চেষ্টা করলেও সর্বশেষ অবস্থানে তাদের খোজ পায়নি।
খবর আনন্দবাজারের।

About

Check Also

কোটা আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলায় যা বলছে যুক্তরাষ্ট্র

সরকারি চাকরিতে কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে টানা কয়েকদিন ধরে আন্দোলন করছেন শিক্ষার্থীরা। তবে সোমবার (১৫ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *