Sunday , July 21 2024
Breaking News
Home / Countrywide / ১০ বার ভেবে দেখবেন, সাদা আর কালোকে এক করে দেখবেন না: মতিয়া চৌধুরী

১০ বার ভেবে দেখবেন, সাদা আর কালোকে এক করে দেখবেন না: মতিয়া চৌধুরী

দেশের রাজনীতিতে বেশ কয়েকটি দল রয়েছে। তবে জনগনের মধ্যে বর্তমান সময়ে প্রথম সারির অবস্থানে রয়েছে আওয়ামীলীগ ও বিএনপি দল। এমনকি এই দল দুটি একে অন্যের শক্ত প্রতিদ্বন্ধি। প্রায় সময় এই দলের নেতাকর্মীরা একে অন্যের সমালোচনা করে থাকেন নানা বিষয় নিয়ে। সম্প্রতি বিএনপি দলকে উদ্দেশ্যে করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রসঙ্গে বেশ কিছু কথা জানালেন সংসদ সদস্য বেগম মতিয়া চৌধুরী।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষি মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের সংসদ সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, শেখ হাসিনাকে কটু কথা বলার আগে কমপক্ষে দশবার ভেবে দেখবেন। সাদা আর কালোকে এক করে দেখবেন না। শেখ হাসিনা দুধের মতো পরিষ্কার রাজনীতি করে। আর অন্যেরা অন্ধকারের রাজনীতি করে, কালো রাজনীতি করে। মেকাপ দিলেও তাদের কালো দাগ ঢাকবেনা। তিনি সোমবার (১১ অক্টোবর) সকালে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পৌর শহরের মুজিব জন্মশত মঞ্চে শিক্ষার্থী ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান বিতরনকালে এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, শেখ হাসিনার হাতে যতদিন দেশ, ততদিন পথ হারাবে না বাংলাদেশ। তিনি দেশের জনগনের কথা ভাবেন। মহামারী করোনাকালীন সময়ে প্রত্যান্ত গ্রাম অঞ্চলে মোবাইল ফোনের মাধ্যমে প্রধানমন্ত্রীর তহবিল থেকে টাকা পাঠিয়েছেন যা কেউ ভাবতেও পারেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার্থীদের বিনা বেতনে লেখাপড়া করা ও বিনামুল্যে বইয়ের ব্যবস্থা করেছেন। যার সুফল শিক্ষার্থীরা পাচ্ছে। জাতীয় নির্বাচন সম্পর্কে মতিয়া চৌধুরী বিএনপিকে বলেন, নির্বাচন যথা সময়ে অনুষ্ঠিত হবে। এরজন্য প্রস্তুতি নেন। যা আকাম কুকাম করছেন তার জন্য ক্ষমা চেয়ে জনগণের কাছে ভোট চান।

বর্তমান সময়ে বাংলাদেশের সরকারের দায়িত্বে রয়েছে আওয়ামীলীগ দল। তবে তাদের বিরুদ্ধে নানা ধরনের অভিযোগ করে আসছে বিএনপি দল। অবশ্যে সকল অভিযোগের মধ্যে দিয়েই দেশের উন্নয়নের জন্য আপ্রান ভাবে কাজ করছে আওয়ামীলীগ দল। এবং বিএনপি দলের করা সকল অভিযোগ অস্বীকার করে আসছে আওয়ামীলীগ দল।

About

Check Also

ধোঁয়া আর বারুদের গন্ধে উত্তপ্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জ্যাব) কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করতে টিয়ারশেল-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করেছে পুলিশ। শিক্ষার্থীরাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *