Wednesday , July 24 2024
Breaking News
Home / Countrywide / স্বামীর নিকট যৌতুক দাবি করায় সংবাদ পাঠিকা তৃণা ইসলামের বিরুদ্ধে মামলা

স্বামীর নিকট যৌতুক দাবি করায় সংবাদ পাঠিকা তৃণা ইসলামের বিরুদ্ধে মামলা

দেশের জনপ্রিয় একটি বেসরকারি টেলিভিশনের সংবাদ পাঠিকা ডা. তৃণা ইসলামের বিরুদ্ধে যৌতুক দাবি করার অভিযোগে তার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন তার স্বামী এরশাদ উজ জামান, যিনি একজন সঙ্গীতশিল্পী।

গতকাল (রবিবার) অর্থাৎ ২১ নভেম্বর মাহমুদা আক্তার যিনি ঢাকা মহানগর হাকিম তার আদালতে পাঠিকার স্বামী ঐ অভিযোগের ভিত্তিতে এ মা’মলা দা’য়ের করেন। আদালত খিলগাঁও থানার যিনি ভারপ্রাপ্ত কর্মকর্তা তাকে মামলার বা’দীর বক্তব্যের বিষয়ে তদন্ত করার পর প্রতিবেদন দাখিল করার জন্য নির্দেশ দেন। আজাদ রহমান যিনি আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী হিসেবে রয়েছেন তিনি এই তথ্য নিশ্চিত করেছেন।

মাম’লার অভিযোগে বলা হয়, ২০১৬ সালের ১৬ নভেম্বর এরশাদ উজ জামানের সঙ্গে তৃণা ইসলামের পাঁচ লাখ টাকা দেনমোহরে বিয়ে হয়। ২০১৭ সালের ৬ আগস্ট তাদের ঘরে জন্ম নেয় এক কন্যাসন্তান।

বিয়ের পর থেকে তারা শান্তিতে বসবাস করে আসছিলেন। হঠাৎ তৃণা ইসলাম তার চিকিৎসা পেশা ছেড়ে সংবাদ পাঠিকা পেশায় যোগদান করেন। এরপর থেকে সংসারের প্রতি উদাসীনতা দেখাতে থাকেন। সম্প্রতি তৃণা ইসলাম নিজের জীবনের নিরাপত্তায় তাকে ৫০ লাখ টাকা ‘যৌতুক’ দিতে বলেন।

অভিযোগে আরো বলা হয়েছে যে, গেল ৪ঠা নভেম্বর অভিযুক্ত তৃনা মামলার বাদীকে বলেন, যৌতুক হিসেবে যদি ৫০ লক্ষ টাকা তার ব্যাংক হিসেবে জমা না দেওয়া হয় তাহলে তিনি তার সাথে বৈবাহিক সম্পর্ক আর রাখবেন এমনটা বলে মানসিক বিপর্য’স্ততায় ফেলেছেন। একই সাথে মামলা দা’য়ের করে বাদীকে হয়’রানি এবং হেন’স্থা করার জন্যও হু’ম/কি প্রদান দিয়েছেন বলে অভিযোগ করা হয়েছে।

About

Check Also

ধোঁয়া আর বারুদের গন্ধে উত্তপ্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জ্যাব) কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করতে টিয়ারশেল-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করেছে পুলিশ। শিক্ষার্থীরাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *