Sunday , July 21 2024
Breaking News
Home / Countrywide / স্বামীকে ডিভোর্সের পর দেবরকে বিয়ের দাবিতে ভাবীর অনশন

স্বামীকে ডিভোর্সের পর দেবরকে বিয়ের দাবিতে ভাবীর অনশন

বিয়ের পর থেকেই পুলিশ দেবরের সঙ্গে পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে নাসিমা আক্তারের। আর এভাবে বেশকিছু যাওয়ার পর একপর্যায়ে দেবরের আশ্বাসে নিজ স্বামীকে দিভোর্স দিয়ে বসেন ঐ নারী। কিন্তু এরপরই রীতিমতো তাল-বাহানা শুরু করেন প্রেমিক দেবর। আর এ অবস্থা আর কোনো উপায় না পেয়ে দেবরকে বিয়ের দাবিতে তার বাড়িতে অনশন করছেন সাবেক ভাবী। ঘটনাটি ঘটেছে মৌলভীবাজারের কমলগঞ্জে।

স্থানীয়রা জানায়, আব্দুস সালামের চাচাতো ভাই শাহ আলমের সাবেক স্ত্রী নাসিমা আক্তার সালামকে প্রেমিক দাবি করে তার বাড়িতে বৃহস্পতিবার সকাল থেকে অনশনে বসেন। নাসিমা আক্তারের দাবি বিয়ের পর থেকেই পুলিশ সদস্য দেবরের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন। এবং বিয়ের আশ্বাস দিয়ে সালাম সাবেক স্বামীকে তালাকের পরামর্শ দেয়। সেই আশ্বাসে তিনি পূর্বের স্বামীকে ডিভোর্স দেন।

এরপর বিষয়টি জানাজানির পর স্থানীয়ভাবে নিষ্পত্তি হলেও সালাম ওই নারীকে বিয়ে করতে চাননি। পরে ওই নারী বিষয়টি তার আগের কর্মস্থল হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানা-পুলিশকে অবগত করে হবিগঞ্জের পুলিশ সুপারের কাছে অভিযোগ দায়ের করেন। অভিযোগটি তদন্তাধীন অবস্থায় রয়েছে।

এদিকে জানা গেছে, আজ বৃহস্পতিবার (৪ নভেম্বর) গোপনে সালামের বিয়ে ঠিক করেন তার পরিবার। আর এ খবর পেয়েই রীতিমতো বিয়ের দাবিতে আজ সকাল থেকেই সালামের বাড়ির সামনে অনশনরত রয়েছেন এই নারী। এ ঘটনায় গোটা এলাকাজুড়ে বইছে ব্যাপক শোরগোল। রীতিমতো ঘটনাস্থলজুড়ে মানুষের ভিড় জমে গেছে।

About

Check Also

ধোঁয়া আর বারুদের গন্ধে উত্তপ্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জ্যাব) কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করতে টিয়ারশেল-সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করেছে পুলিশ। শিক্ষার্থীরাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *